বাংলা সিরিয়াল

‘পিহুর বাড়ি বিয়ের প্রস্তাব নিয়ে গিয়ে আবার পিহুকে বিয়ে করবে ঋষি’! ‘এরা কতবার করে একই লোককে বিয়ে করে’, ‘মনফাগুন’ দেখে প্রশ্ন বিরক্ত প্রকাশ নেটিজেনদের

বাঙালির বিনোদনের অন্যতম একটি জনপ্রিয় উপকরণ হলো বাংলা সিরিয়াল। এবং প্রতিটি ধারাবাহিককেই নিজের জনপ্রিয়তা ধরে রাখার জন্য ধারাবাহিকের গল্পকে বিভিন্নভাবে দর্শকদের সামনে স্থাপন করতে দেখা যায়। তবে এবার নিজের নতুন পর্ব দিয়ে বাংলা ধারাবাহিকের দর্শকদের তুমুল সমালোচনার সামনে পড়ল স্টার জলসার ‘মন ফাগুন’ ধারাবাহিকটি। এমনিতেই এই ধারাবাহিকের মুখ্য ভূমিকার অভিনেতা এবং অভিনেত্রীর রসায়ন দারুণ পছন্দ দর্শকদের।

যে কারণে প্রথম থেকেই দারুন ছিল এই ধারাবাহিকের জনপ্রিয়তা। তবে এবার অনুগামীদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া তৈরি হতে দেখা গেল ধারাবাহিকের নতুন পর্বের মাধ্যমে। কারণ ধারাবাহিকের গল্প অনুযায়ী সম্প্রতি অনুগামীরা জানতে পেরেছেন আবারো একে অপরকে বিয়ে করবে ধারাবাহিকের মুখ্য দুই চরিত্র। তবে এবার ভালোবাসার বিয়ে নয় বরং একে অপরের সঙ্গে দেখাশোনা করে বিয়ের সিদ্ধান্ত নিয়েছে এই ধারাবাহিকের মুখ্য চরিত্র ঋষি এবং পিহু।

বলাই বাহুল্য যেহেতু এর আগে একে অপরের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ ছিল তারা, তাই এদিন নেটিজেনদের একটি বড় অংশ প্রশ্ন তুলেছেন একে অপরকে এরা কতবার বিয়ে করবেন, তা নিয়ে। তবে অনুগামীরা জানিয়েছেন বাংলা ধারাবাহিক এটা মোটেই কোন নতুন বিষয় নয় বরং একাধিক ধারাবাহিকে ইতিমধ্যেই এরকম গল্প দেখে ফেলেছেন তারা।

Back to top button