বাংলা সিরিয়াল

TRP তে আবার ‘দিদি নম্বর ১’ এর কাছে হেরে গেলো ‘ইস্মার্ট জোড়ি’! ক্রমশ কমছে ‘ইস্মার্ট জোড়ি’র জনপ্রিয়তা! ‘রূপঙ্কর আছে বলে, কেউ দেখছে না এই শো’, জানালেন নেটিজেনরা

বেশ কিছুদিন আগে স্টার জলসার পর্দায় শুরু হয়েছিল নতুন রিয়ালিটি শো ‘ইস্মার্ট জোড়ি’ যা সঞ্চালনার দায়িত্ব নিজের কাঁধে তুলে নিতে দেখা গিয়েছিল টলিউড সুপারস্টার জিৎকে। তবে প্রথম থেকেই এই রিয়ালিটি শো এর বিরুদ্ধে মুখ খুলতে দেখা গিয়েছিল নেটিজেনদের একটি বড় অংশকে। তারা জানিয়েছিলেন যে ভাবে এই রিয়েলিটি শো এর মধ্যে বিভিন্ন খেলা দেখানো হচ্ছে তা কখনোই সব বয়সের উপযোগী নয়।

পাশাপাশি এই রিয়েলিটি শো আসলে সমাজের পক্ষে ক্ষতিকারক এমন মন্তব্যও করতে দেখা গিয়েছিল তাদের। তবে এই সপ্তাহের টিআরপি তালিকা প্রকাশ হতেই দেখা গেল আগের থেকে আরও কমে গিয়েছে এই রিয়েলিটি শো এর জনপ্রিয়তা। পাশাপাশি ‘ইস্মার্ট জোড়ি’কে টপকে যেতে সক্ষম হয়েছে জি বাংলার ‘দিদি নাম্বার ওয়ান’ রিয়েলিটি শোটি। যা সঞ্চালনার দায়িত্বে রয়েছেন টলিউড অভিনেত্রী রচনা ব্যানার্জি।

এক নজরে দেখুন নন-ফিকশন শো-এর টিআরপি-

প্রথম- দিদি নম্বর ১ [রবিবার] (৪.৯)
দাদাগিরি সিজন ৯- (৪.৩)
ইস্মার্ট জোড়ি- (৩.৩)
রান্নাঘর (১.০)

এবারের টিআরপি তালিকা সামনে আসার পর নেটিজেনদের একটি বড় অংশ মনে করছেন যেহেতু মঞ্চে প্রতিযোগী হিসেবে উপস্থিত হয়েছেন গায়ক রূপঙ্কর বাগচী এবং তার স্ত্রী চৈতালি লাহিড়ী, দর্শকদের একটি বড় অংশ এই রিয়েলিটি শো দেখতে অস্বীকার করেছেন। যে কারণে ক্রমশ কমছে রিয়েলিটি শো এর জনপ্রিয়তা। এদিন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নেটিজেনদের একটি বড় অংশ এই রিয়েলিটি শো থেকে রূপঙ্কর বাগচী এবং তার স্ত্রীকে বাদ দেওয়ার দাবি তুলেছেন।

Back to top button