টলিউড

সন্ধ্যে নামার মুখে প্রেমের আবেশে ভাসলেন নুসরত – যশ! শাহরুখ খানের স্টাইলে রোমান্টিক মুহূর্ত যশরতের

যশ এবং নুসরাত এই দুটি নাম টলিপাড়ায় সমান সমালোচিত। মূলত তাঁদের কাজের জন্য নয়। তাঁদের দুজনের ব্যক্তিগত জীবনের কর্মকাণ্ডের জন্যই সোশ্যাল মিডিয়াতে তুমুল সমালোচিত তাঁরা। সম্প্রতি আবার ভালোবাসার এক মায়াবী পরিবেশ তৈরি হলো তাঁদের চারপাশে। আর তাঁরই মধ্যে নুসরাত যেন ডাক পেলেন তাঁর বাস্তব জীবনের শাহরুখের।

সেই ডাকে সাড়াও দিলেন তিনি। আর দুজনের সম্মতিতেই ভালোবাসায় ভেসে গেলেন তাঁরা। চারি পাশে আলো আঁধারী আবহাওয়া। মেঘে তখন হালকা সিঁদুরের ছোঁয়া লেগেছে। নুসরতকে সেই আবেশে কাছে টেনে নিলেন পুরুষালি বাহু। সেই শক্ত হাতের জোরালো স্পর্শে আবেগে ভেসে গেলেন তিনিও। চারিপাশে আপছা আলো। আর সেই আবেশি আলোয় দুজনে ভেসে গিয়ে একে অপরের কাছাকাছি এলেন। একে অপরের চোখে তাকিয়ে মুখে কোন কথা ছাড়াই নিঃশব্দে ভেসে গেলেন একে অপরের চোখে।

এবার তাহলে প্রশ্ন আসে তাহলে কি বলিউডের পাড়ি জমিয়ে সোজা কিং খানের সাথে রোমান্সে ভিসেচে নুসরাত? আগে তা নয়। প্রত্যেক বছর কিং খানের জন্মদিন এই ভাবেই পালন করেন নুসরাত আর তার বাস্তব জীবনের শাহরুখ যশ। শাহরুখ অভিনীত “দিলওয়ালে” সিনেমার থিম মিউজিক বেছে নিয়েছেন তিনি। ছবির সাথেই মিল রেখে গাঢ় হলুদ-কমলা ঘেঁষা লেহেঙ্গা-চোলিতে “কাজল” অর্থাৎ নুসরতকে। সাদা শার্টে সুপুরুষ “শাহরুখ” যশ। তাঁরও জামার বুকের দিকে তিনটি বোতাম খোলা, কিং খানের মতোই। নেপথ্যে মিউজিকের সাথে ভেসে গিয়েছেন তাঁরা। এই দৃশ্য ক্যামেরাবন্দি হয়ে রিল হয়ে ছড়িয়েছে সোশ্যাল মিডিয়ায়।

প্রসঙ্গত ঠিক একই রকম ভাবে আগের বছরেও কিং খানের জন্মদিন পালন করেছিলেন নুসরত। সংসদ অভিনেত্রী প্রত্যেকবার নিজের প্রিয় অভিনেতার জন্মদিনে এভাবেই পালন করেন। সেবারে “দিলওয়ালে দুলহনিয়া লে যায়েঙ্গে”র থিম বেছে নিয়েছিলেন তিনি। “তুঝে দেখা তো ইয়ে জানা সনম” বজে উঠেছিল। প্রত্যেক বার এরকম ভিডিও আসে সোশ্যাল মিডিয়াতে। সবটাতেই নজর কাড়েন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Yash Daasguptaa (@yashdasgupta)

Back to top button