টলিউড

বাংলা সিনেমার হাল ফেরাতে এবার শিকার করতে বড় পর্দায় একসাথে আসছেন সুপারষ্টার নুসরাত-যশ, সঙ্গে হাত মেলাতে আসছেন টলিউড কুইন ঋতুপর্ণা

টলিউডে(Tollywood)র অন্যতম হ্যান্ডসাম হিরোদের মধ্যে প্রথমেই না মাসে যশ দাশগুপ্তের(Yash Dasgupta)। দীর্ঘ বিরতি কাটিয়ে অবশেষে বড় পর্দায় ফিরছেন তিনি। ছোট পর্দা দিয়ে নিজের অভিনয়ের ক্যারিয়ার শুরু করেছিলেন। তারপর একটার পর একটা বাংলা ছবি উপহার দিয়ে প্রথম সারিতে নিজের জায়গা করে নিয়েছেন।

তবে এবার বড় পর্দায় ফিরছেন একা নয়, সঙ্গে রয়েছেন তার ধর্ম পত্নী নুসরাত(Nushrat Jahan)। দেবরাজ সিংহ রায় নতুন ছবি শিকার-এ দেখা যাবে তাদের একসঙ্গে। তবে এখানেই শেষ নয়। তাদের সঙ্গে থাকবে আরও একটি আকর্ষণ। এই প্রথমবার ঋতুপর্ণ সেনগুপ্তকে(Rituparna Sengupta) দেখা যাবে যশ এবং নুসরাতের সঙ্গে।

শিকার(Shikar) ছবি দিয়ে বড় পর্দাতে আবার ফিরতে চলেছেন নুসরাত এবং যশ। ইতিমধ্যে তাদের একসঙ্গে দেখার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। টলিউডের অলিতে গলিতে নুসরাতকে নিয়ে চর্চা লেগে থাকে মাঝে সাঝে। তবে এবার থ্রিলার ছবি নিয়ে ফিরছেন তিনজনে। ইতিমধ্যে হয়ে গিয়েছে ছবির পোস্ট প্রোডাকশনের কাজ। সবকিছু ঠিক থাকলে আগামী মার্চ মাস থেকে ছবির শুটিং শুরু হবে।

একটি গ্রামের গল্প যেখানে ঘটে গিয়েছে একটি বড় দুর্ঘটনা তাকে কেন্দ্র করেই এগোবে। থ্রিলার ধর্মী ছবিতে যশকে দেখা যাবে রবিনহুড চরিত্রে। সেখানেই গ্রামের মানুষের দেখভাল করেন তিনি। সকলের ভালো মন্দের দিকে নজর রাখেন। আর এখানে নুসরাতকে তার প্রেমিকার চরিত্র দেখা যাবে। রিয়েল লাইফের পর রিল লাইফে তাদের দেখার জন্য মুখে রয়েছেন দর্শক। ছবিতে সরকারি অফিসারের চরিত্রে অভিনয় করবেন ঋতুপর্ণা।

পাশাপাশি এই ছবিতে তাকে দেখা যাবে সিঙ্গেল মাদারের চরিত্রে। বর্তমানে টলিউডের টক অফ দা টাউন নুসরাত এবং যশ। মাঝেমধ্যেই সংবাদ শিরোনামে উঠে আসেন তারা। আপাতত শিকার ছবি নিয়ে তাদের ভক্তদের মধ্যে উত্তেজনা তুঙ্গে। প্রতিদিনই কোন না কোন চমক দিয়ে চলেছেন নুসরাত। এখন তার হাতে রয়েছে অজস্র কাজ। এক রত্তি ঈশানকে সামলে কাজ সংসার ব্যালেন্স করে চলছেন তিনি। পাশাপাশি অভিনেত্রী জনপ্রতিনিধির দায়িত্ব সামলাচ্ছেন। বসিরহাটে সাংসদ অভিনেত্রী নুসরাত জাহান।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

Back to top button

Ad Blocker Detected!

Refresh