বাংলা সিরিয়াল

জি বাংলার জন্যই টপার হতে পারছে না জগদ্ধাত্রী! দিনের পর দিন অবহেলা হচ্ছে জগদ্ধাত্রীকে নিয়ে! টিআরপি তালিকা বেরোতেই ফোঁস করে উঠল ভক্তরা

আজ বৃহস্পতিবার তাই এই সপ্তাহে টিআরপি তালিকা বেরিয়ে গিয়েছে। আর এবারেও টিআরপি তালিকাতে অপ্রতিরোধ্য অনুরাগের ছোঁয়া। নিজেদের সেরার জায়গাটা ধরেই রেখেছে বছরের শুরু থেকে। আর দ্বিতীয় স্থানে রয়েছে জগদ্ধাত্রী(Jagadhatri)। প্রথম থেকে এই ধারাবাহিককে টিআরপি তালিকাতে ভালো ফলাফল করে আসলেও বর্তমানে ধারাবাহিকের ভক্ত সংখ্যা যে খুব একটা বেশি পরিমাণে রয়েছে এমনটা নয়।

ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে সৌম্যদীপ মুখার্জী (Soumyadeep Mukherjee)এবং অঙ্কিতা মল্লিক(Ankita Mallick)। জগদ্ধাত্রী ধারাবাহিকের গল্পটা একেবারেই অন্যরকম। মূলত ডিটেকটিভ ধর্মী গল্প এটি। ধারাবাহিকের নায়িকা জগদ্ধাত্রী এবং নায়ক স্বয়ম্ভু দুজনে স্পেশাল ফোর্স পুলিশ অফিসার। সাংসারিক কুটকচালী থেকে একেবারে ভিন্ন স্বাদের একটু গল্প নির্মাতারা।

প্রথম দিকে এই গল্পের টিআরটি ভালো থাকলেও যত দিন যাচ্ছে ধারাবাহিকের গল্পটা যেন কেমন নেতিয়ে যাচ্ছে। টানটান উত্তেজনার পর্ব দেখানো হলেও ঠিক যেন প্রথম স্থানটা ছিনিয়ে নিতে পারছে না এই ধারাবাহিক। তাই এবার জগদ্ধাত্রী ভক্তরা চ্যানেল কর্তৃপক্ষের দিকে আঙুল তুললেন। প্রতি সপ্তাহে জগদ্ধাত্রীকে অবহেলা করছে চ্যানেল কর্তৃপক্ষ আর এই কথাটিআরপি তালিকা প্রকাশ পাওয়ার পর আরও বেশি করে জোরালো হচ্ছে সোশ্যাল মিডিয়াতে।

জানি নানা রকম মন্তব্য করেছেন জগদ্ধাত্রী ভক্তরা। একজন ভক্ত সরাসরি লিখেছেন,’ শুধুমাত্র জি এর অবহেলায় টপার্শশিপ হারিয়েছে জগদ্ধাত্রী। এখন ২৫ ঘন্টা আগে এপিসোড পোস্ট করা সত্ত্বেও টপ টু চ্যানেল ধরে রেখেছে। নেক্সট উইক হয়তো গৌরী এলো জগদ্ধাত্রী কে হারিয়ে চ্যানেল টপ হতে পারে। একটা চ্যানেল টপ টিআরপিতে সারা বাংলায় দ্বিতীয় এতো ভালো ধারাবাহিক এতটা অবহেলা ডিজার্ভ করে’? পাশাপাশি তিনি জানিয়ে দিয়েছেন তিনি গৌরী এলো ধারাবাহিকেরও ভক্ত।

Back to top button

Ad Blocker Detected!

Refresh