টলিউড

টোটো করে সাধারণ মানুষের মতো যাচ্ছেন নুসরত! মায়ের দায়িত্ব সামলে নতুন ছবির শুটিংয়ে নুসরত জাহান, ভাইরাল ছবি

বর্তমানে পুনরায় নতুন সিনেমার শুটিং শুরু করেছেন টলিউড অভিনেত্রী নুসরাত জাহান। সুদেষ্ণা রায় ও অভিজিৎ গুহ পরিচালিত ‘জয় কালী কলকাত্তাওয়ালী’ ছবির শুটিং শুরু করেছেন নুসরাত। এই ছবিতে তার চরিত্রের নাম রাকা। সম্প্রতি এই নতুন ছবির শুটিং ফ্লোর থেকে ভাইরাল হয়েছে অভিনেত্রীর ছবি।

এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ার পাশাপাশি সংবাদমাধ্যমের সবথেকে বেশি চর্চিত অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন নুসরাত জাহান। সম্প্রতি শুটিং সেট থেকে যে ছবি ভাইরাল হয়েছে সেখানে অভিনেত্রীকে একটি টোটোতে বসে থাকতে দেখা যাচ্ছে। ছবিতে দেখা মিলেছে পরিচালক অভিজিৎ গুহর। সম্ভবত তিনি তাকে শট বুঝিয়ে দিচ্ছিলেন। এই ছবিতে অভিনেত্রীর পরনে ছিল সাদা রঙের টি-শার্ট ও লং স্কার্ট। সুদেষ্ণা রায় ও অভিজিৎ গুহ পরিচালিত ‘জয় কালী কলকাত্তাওয়ালী’ ছবিতে নুসরাত জাহান এর বিপরীতে অভিনয় করছেন সোহম।

এছাড়াও এই ছবিতে অভিনয় করছেন কাঞ্চন মল্লিক, সুস্মিতা চট্টোপাধ্যায়, সোমরাজ মাইতি, অনির্বাণ চক্রবর্তী, সুদীপ মুখোপাধ্যায়, প্রিয়াঙ্কা রতি পাল, সুমিত সমাদ্দার, বুদ্ধদেব ভট্টাচার্য। এই ছবির চিত্রনাট্য লিখেছেন পদ্মনাভ দাশগুপ্ত। সম্প্রতি এই ছবির শুটিং সেট থেকেই ভাইরাল হয়েছে অভিনেত্রীর ছবি। জানা গেছে, রাজারহাট এলাকাতে ১লা অক্টোবর থেকে শুরু হয়ে গিয়েছে এই ছবির শুটিং।

এই ছবি প্রসঙ্গে কথা বলতে গিয়ে সুদেষ্ণা রায় জানিয়েছেন, “অনেক ভেবে চিন্তেই নুসরতের কাছে ছবির অফার নিয়ে গিয়েছিলাম। ভেবেছিলাম নুসরত সদ্য মা হয়েছেন, এখন কী ওর পক্ষে ছবি করা সম্ভব। তবে নুসরতকে সামনে দেখে অবাক হয়েছি। আগের মতোই নুসরত একেবারে ফিট অ্যান্ড ফাইন।” নিজের সংসদীয় এলাকা বসিরহাটে সম্প্রতি ভারতের তারকা তৃণমূল সংসদকে হিঙ্গলগঞ্জের কলেজে দেখা গিয়েছে। সেখানে পৌঁছে পরিচালন সমিতির সঙ্গে বৈঠকও করেছেন তিনি। বোঝাই যাচ্ছে সম্প্রতি তিনি ছেলের দায়িত্ব সামলেও পুরোদমে কাজ শুরু করে দিয়েছেন।

Back to top button