বাংলা সিরিয়াল

দাদাগিরির মঞ্চে ‘মানিকে মাগে হিথে’ গেয়ে তুমুল ট্রোল্ড ইমন! ‘খুব জঘন্য গেয়েছে’ দাবি নেটিজেনদের

বাংলা টেলিভিশন জগৎ-এর সবথেকে বড় রিয়্যালিটি শো দাদাগিরি। ৮টা সিজন পেরিয়ে ৯ নম্বরে পা দিয়েছে দাদাগিরি। সৌরভ গাঙ্গুলী ছাড়া দাদাগীরির মঞ্চে অসম্পূর্ণ। চলতি বছরে সেপ্টেম্বর মাসের শেষ থেকে শুরু হয়েছে ‘দাদাগিরি সিজন ৯’। দাদাগিরি শুরু হওয়ার পর থেকেই এই শোয়ের কিছু কিছু দৃশ্য থেকে থেকেই ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি রবিবারে অনুষ্ঠিত দাদাগিরির এপিসোড থেকে একটি দৃশ্য ভাইরাল হয়েছে। রবিবারের এপিসডে দাদাগিরির মঞ্চে উপস্থিত ছিলেন ইমন চক্রবর্তী, মনোময় ভট্টাচার্য, শ্রীকান্ত আচার্য, রাঘব চট্টোপাধ্যায়, রূপঙ্কর বাগচী, আকৃতি কক্কর। গতকালের এপিসডে দাদাগিরির ট্রফি জিতেছেন মনোময় ভট্টাচার্য। এতজন গানের মানুষের উপস্থিতিতে গান হবে না সেটা সম্ভব নয়।

দাদা নিজেও একজন সঙ্গীতপ্রেমী মানুষ। সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে ইমন চক্রবর্তী ‘তু কেনে কাদা দিলি সাদা কাপড়ে’ গানের সঙ্গে ‘মানিকে মাগে হিঠে’ গানটি জুড়ে দিয়ে গাইলেন তিনি। এই গান শেষ হওয়ার পরেই সৌরভ গাঙ্গুলী ইমন চক্রবর্তীকে প্রশ্ন করেন তার নতুন জীবন কেমন কাটছে? এর উত্তরে তিনি বলেন তিনি ভাল আছেন কিন্তু ছোট থেকেই তার একটা মাত্রই ক্রাশ সেটা হল দাদা।

এটা শুনে হাসি চেপে রাখতে পারেননি সৌরভ গঙ্গুলী নিজেও। এরপরে দাদা আবার প্রশ্ন করেন একই জগৎ-এর মানুষের সাথে বিয়ে করা ভালো নাকি অন্য জগৎ-এর মানুষের সাথে বিয়ে করা ভালো? এর উত্তরে ইমন জানান সঙ্গীত পরিচালক নীলাঞ্জন ঘোষকে বিয়ে করার পর তিনি নিজে ব্যক্তিগতভাবে আরো সমৃদ্ধ হয়েছেন। এখনো পর্যন্ত তিনি নীলাঞ্জনের সঙ্গে একাধিক কাজও করেছেন। এরপর আবারো খেলা এগিয়ে নিয়ে যান দাদা। সম্প্রতি গোটা নেটদুনিয়ায় এই ভিডিওই ঘুরে বেড়াচ্ছে।

Back to top button