টলিউড

অপুষ্টির শিকার নুসরাত! নতুন ছবি দিতেই নেটিজেনরা নাম দিলেন ‘শুকনো মুরগি’! পা যেন কাকের ঠ্যাং! চরম খিল্লির শিকার ‘হাড় জিরজিরে’ অভিনেত্রী

সামাজিক মাধ্যম(Social Media) হোক কিংবা নিজের ব্যক্তিগত জীবন অথবা কাজের জীবন। সবকিছু সমানতালে সামলে চলেছেন তিনি। কথা হচ্ছে টলিপাড়ার অন্যতম সেলিব্রেটি নুসরাত জাহানকে(Nushrat Jahan) নিয়ে। তবে কাজের পাশাপাশি রাজনীতির ময়দানেও ছক্কা হাঁকাচ্ছেন তিনি। তবে সপ্তাহ শেষে এই শহর ছেড়েছেন নুসরাত এবং তার স্বামী যশ(Yash Dasgupta)। নিজেদের কোয়ালিটি টাইম কাটাতে উড়ে গিয়েছেন রাজস্থানের উদয়পুরে(Udaypur)।

তবে সেখানে যে শুধুই নিজেদের সঙ্গে সময় কাটাতে গেছেন এমনটা নয়। যোগ দিয়েছেন একটি কাজে। গোলাপি রঙের শর্ট এবং গোলাপি রঙের পুল ওভার জ্যাকেটে নিজেদের মি-টাইম ছবি করেছেন যশোরত। আর তাই দেখে চরম খিল্লি করল নেট নাগরিক। সাইজ জিরো নুসরাত যেন শুকনো মুরগিটা। কেউ কেউ নুসরাতের পেট পুরে খাওয়ার পরামর্শও দিয়েছেন।

একদম হাড় জিরজিরে যিনি নুসরাতকে দেখে কেউ কেউ অপুষ্টির শিকারও বলেছেন। পাশাপাশি জোর কদমে চলেছে চেহারার সঙ্গে এজ শেমিং। তবে বরাবরের মতো এবারও কাউকে পাত্তা দেননি তিনি। উদয়পুরে সময় কাটাবার পাশাপাশি সেখানে ‘সওল ফেস্টিভালে’ পৌঁছে গিয়েছিলেন তারা। আর সেখানেই এমন ছবি শেয়ার করেছেন সবুজ মাঠে গালিচা বিছিয়ে শুয়ে। আবার কখনো ধরা দিয়েছেন গ্ল্যামারাস অনুষ্ঠানের রূপসী কন্যা হয়ে।চর্চায় সবসময় থাকেন এবং থাকতে ভালোবাসেন নুসরাত।

স্বল্প পোশাকে সোশ্যাল মিডিয়াতে যেমন ঝড় তোলেন তেমনি বিতর্কিত মন্তব্য করে চর্চায় থাকেন তিনি। কিন্তু কোন কিছুকেই কেয়ার করেন না নুসরাত। নিজের শর্তেই বাঁচেন। আপাতত নিজের পছন্দের এবং কাছের মানুষের সঙ্গেই সময় কাটাতে ব্যস্ত তিনি। জয়পুরের ছবি শেয়ার করেছেন সামাজিক মাধ্যমে। পাশাপাশি নিজের ছেলে ঈশানকে বড় করছেন লোক চক্ষুর আড়ালে।

স্বামী যশ দাশগুপ্ত এবং ছেলে ঈশানকে নিয়ে সুখের সংসার তার। সেই দায়িত্বও নিষ্ঠা ভরে পালন করছেন। আগামী দিনের শিকার ছবিতে দেখা যাবে তাকে। সেখানে জুটি বাঁধবেন যশের সঙ্গে। সঙ্গে উপরি পাওনা ঋতুপর্ণা সেনগুপ্ত। একটু থ্রিলারধর্মী ছবি হতে চলেছে এটি।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

Back to top button

Ad Blocker Detected!

Refresh