বাংলা সিরিয়াল

ডান্স বাংলা ডান্স এ ফিরে এলো অরিত্র! অরিত্রর মজার মুহূর্ত ভাইরাল সোশ্যাল মিডিয়ায়! হেসে লুটোপুটি খেয়েছেন বিচারক থেকে দর্শক সকলে

বর্তমানে বাংলা টেলিভিশন জগতে জনপ্রিয় নন ফিকশন শো গুলির মধ্যে একটি হলো ‘ডান্স বাংলা ডান্স’। সবে শুরু হয়েছে এই নন ফিকশন শো। তবে এর মধ্যেই বেশ খানিকটা জনপ্রিয়তা অর্জন করে ফেলেছে। টিআরপিতে নন ফিক্সেশন শো গুলির মধ্যে উঠে এসেছে দ্বিতীয় স্থানে। এমন কি ডান্স বাংলা ডান্স এর প্রিমিয়ার সপ্তাহতে ননফিকশন শোগুলির মধ্যে সর্বোচ্চ টিআরপি নিয়েছিল এই শোটি।

তবে এবার শো এর বেশ কিছু মজাদার মুহূর্ত উঠে এসেছে সামাজিক মাধ্যমে। আর সেসব দেখেই হেসে লুটোপুটি খেয়েছেন মানুষ। যেখানে দেখা যাচ্ছে হাজির হয়েছে কে কে। সে এসে এমজিকে প্রশ্ন করে অঙ্কুশকে দিয়ে অ্যাঙ্কর হিসেবে আদেও কোনো কাজ হচ্ছে কিনা। এমজি জানান ভালোই কাজ করছে। এমনকি মৌনি পর্যন্ত বলে যে অঙ্কুশ ভালো অঞ্চরিং করছে। কিন্তু তারপরেও কে কে তার চান্স বাংলা চান্স থেকে সেরা অ্যাঙ্কর পাঠাবে সে।

সেই মতো মুখোশধারী একজন এসে হাজির হয়। মুখোশ খুলতে সেখান থেকে বেরিয়ে আসে অরিত্র। অরিত্রকে দেখে খুব খুশি হন এইমজি নিজেও। তার কাছ থেকে জানা যায় ডান্স বাংলা ডান্স ১৪৭ টাকা তার থেকে কেটে রেখে অঙ্কুশের মতো একজন অ্যাঙ্কারকে ভাড়া করে এনেছে। এরপরে দেখা যায় অঙ্কুশ অরিত্র কে জিজ্ঞাসা করছে তার কথা বলার আগে কী টাকা চলে আসে? অঙ্কুশ জানায় না তবে অঙ্কুশের সম্পর্কে একটুখানি বলার জন্য তাঁকে ২৫১ টাকা দেওয়া হয়েছে। এসব দেখেই মোটামুটি হেসে লুটোপুটি খেয়েছেন দর্শক। আপকামিং এপিসোড দেখা যাবে পরবর্তী পর্বে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh