বাংলা সিরিয়াল

‘এসব বন্ধ করা দরকার, মহাদেবকে নিয়ে ফাজলামি হচ্ছে’ – ঈশানের জ্বর আসতেই শিবলিঙ্গ তেঁতে উঠেছে! এসব আজগুবি গল্প দেখতে দেখতে এবার ধারাবাহিক বন্ধের রব উঠল সোশ্যাল মিডিয়ায়

বর্তমানে জি বাংলায় সম্প্রচারিত জনপ্রিয় ধারাবাহিকগুলির মধ্যে একটি হলো ‘গৌরী এলো’। প্রথম থেকেই ধারাবাহিকটি একেবারে আধ্যাত্মিক চেতনার উপর কেন্দ্র করে গল্প এগিয়ে নিয়ে যাচ্ছিল। ধারাবাহিকের মুখ্য চরিত্র ঈশান এবং গৌরী। যার মধ্যে ঈশান শিব এবং গৌরী সয়ং কালীর অংশ। প্রথমদিকে ধারাবাহিকের গল্প দর্শক পছন্দ করলেও বর্তমানে মানুষের মতামত বদলেছে। কারণ গল্পের প্রয়োজনে গরু গাছে তোলার মতো অবস্থা হয়েছে ধারাবাহিকটির।

ধারাবাহিকের মুখ্য চরিত্র গৌরীর ভূমিকায় আমরা দেখতে পেয়েছি অভিনেত্রী মোহনা মাইতিকে। যিনি ডান্স জুনিয়র এর একজন প্রতিযোগী ছিলেন। অন্যদিকে ঈশানের ভূমিকায় কাজ করছেন অভিনেতা বিশ্বরূপ বন্দ্যোপাধ্যায়কে। ধারাবাহিকের গল্পে দুজনেই হরগৌরীর আশীর্বাদ ধন্য। তবে দুজনের পৃথিবী পুরোপুরি আলাদা। ঈশান শহরের একজন শিক্ষিত ডাক্তার আর গৌরী গ্রামের একটা সহজ, সরল, মেয়ে।

ধারাবাহিকের গল্প নিয়ে এর আগেও বহুবার সমালোচনা হয়েছে। এবারেও স্টার জলসা তরফ থেকে আনা হয়েছে একটি প্রোমো। যেখানে দেখা যাচ্ছে ঈশানের জ্বর চলে এসেছে। গৌরীর সাথে সাথে ওষুধ খাইয়ে জলপট্টি দেয় তাকে। তারপরেই মন্দিরে গিয়ে ঘোমটা কালীর সামনে মাথা ঢুকতে থাকে।

এরই মধ্যে দেখতে পায় মন্দিরে থাকা শিবলিঙ্গের থেকে ধোঁয়া উঠছে। তখনই ওম নমঃ শিবায় মন্ত্র জপ করতে করতে শিবলিঙ্গে গঙ্গার জল ঢালে গৌরী। আবার শিবলিঙ্গের গায়ে চন্দনের প্রলেপ লাগিয়ে দেয়। তারপরেই ধীরে ধীরে শিবলিঙ্গের তাপ নেমে যায়। এসব দেখে সোশ্যাল মিডিয়াতে এবার খুব বেশি রেগে গিয়েছেন নেটিজেনরা।

এর আগেও ধারাবাহিকের এসব ভন্ডামি নিয়ে প্রচুর লেখালেখি হয়েছে। বহু খিল্লি হয়েছে ধারাবাহিকের গল্প নিয়ে। যেমন এবারের একজন লিখলেন, ‘একটা লিমিট রাখুন এসবের, আর দেখতে পারা যাচ্ছে না’। তবে এবার এতটাই ক্ষিপ্ত হয়েছেন দর্শক যে ধারাবাহিক বন্ধ করে দিতে বলছেন। যেমন একজন লিখেছেন, ‘এসব খুব তাড়াতাড়ি বন্ধ করা দরকার, মহাদেব কে নিয়ে ফাজলামি হচ্ছে’।

Back to top button

Ad Blocker Detected!

Refresh