বাংলা সিরিয়াল

দার্জিলিং জমজমাট! পাহাড়ের বুকে সূর্য-দীপাকে এক হতে দেখে উচ্ছ্বসিত দর্শক, সাথে রয়েছে রোমান্টিক গানে নাচও

বর্তমান স্টার জলসার জনপ্রিয় একটি ধারাবাহিক হলো ‘অনুরাগের ছোঁয়া’। বেশ কয়েক সপ্তাহ ধরে বঙ্গ সেরা হওয়া এই ধারাবাহিকের মূল ট্র্যাক ছিল সূর্য দীপার দূরত্ব। তবে যারা ধারাবাহিককে নিয়মিত দর্শক তারা জানবেন বর্তমানে দার্জিলিংয়ে বেড়াতে যাওয়ার ট্র্যাক চলছে। আর সেখানে বিভিন্ন রোমান্টিক সিন বারবার দেখানো হচ্ছে। একে অপরের অজান্তে দুজনেই দার্জিলিঙে বেড়াতে গেল সূর্য দীপা।

আর তার প্রথমদিকের সিনেই দেখানো হলো ট্রেন থেকে নেমেছে দীপা আর তারপর এই ট্রেন ছেড়ে দিয়েছে। আর সূর্য একবারে শাহরুখ খানের মতো হাত বাড়িয়ে টেনে ট্রেনে তুলে নিল দীপাকে। একেবারে যেনো ‘দিলবালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ হলো দর্শকের চোখের সামনে। তাদের ব্যাকগ্রাউন্ডে বাজতে শোনা গেল ‘তুঝে দেখা তো ইয়ে জানা সনম’ গানটি। এই পর্ব দেখে দর্শক ভীষণ আনন্দিত হয়েছিলেন। তাই বারবার অনুরোধ আসতে থাকে যেন সূর্য আর দীপার রোমান্টিক সিন দেখানো হয়।

রীতিমত দর্শকদের অনুরোধ রাখতেই ধারাবাহিকের নতুন একটি প্রমো সামনে আনলো চ্যানেল কর্তৃপক্ষ। স্টার জলসার প্রতিপক্ষের তরফে আসা এই প্রমোতে দেখা যাচ্ছে সূর্য ‘ দে’ গানে নাচ করছে। আর ঠিক সেই সময় সে হঠাৎ ধাক্কা খায় দীপার সাথে। দুজন দুজনের দিকে তাকিয়ে থাকতে থাকতে কাল্পনিকভাবে রোমান্টিক নাচে মেতে উঠে তারা। যদিও পর মহূর্তেই বোঝা যায় যে সবটাই ছিল শুধুই কল্পনা।

কিন্তু হঠাৎ করে স্বপ্ন দৃশ্য ভেঙে যাওয়ায় বেশ কষ্ট পেয়েছেন দর্শক। কারণ বহুদিন বাদে সূর্য দীপা রোমান্টিক সিন দেখে আনন্দে আত্মহারা হয়েছিলেন অনুরাগের ছোঁয়ার অনুরাগীরা। তবে এখনো পর্যন্ত দর্শকেরা বারবার অনুরোধ করছেন যাতে সূর্য আর দীপার যে ভুল বোঝাবুঝি তা মিটিয়ে দেন ধারাবাহিক নির্মাতারা। কারণ একই ট্র্যাক দেখতে দেখতে এখন তারাও বিরক্ত। তাই আশা রাখা যায় দর্শকদের অনুরোধ রাখতে আসন্ন পর্বগুলিতে বেশ কিছু পরিবর্তন আনবেন অনুরাগের ছোঁয়ার নির্মাতা এবং চ্যানেল কর্তৃপক্ষ।

Back to top button

Ad Blocker Detected!

Refresh