টলিউড

সামনে এলো স্বস্তিকার একমাত্র মেয়ের প্রেমিকের সাথে ঘনিষ্ঠ মুহূর্তের ছবি! মেয়ের অন্তরঙ্গের ছবি ভাইরাল হতে দেখে কী বললেন অভিনেত্রী মা স্বস্তিকা?

স্বস্তিকা মুখার্জী, টলিউডের অন্যতম জনপ্রিয় একজন অভিনেত্রী। ছোট পর্দা দিয়ে নিজের ক্যারিয়ার শুরু করলেও বর্তমানে টলিউডের বড় পর্দার এক উজ্জ্বল নক্ষত্র তিনি। যদিও শুধু টলিউড নয় বেশ কয়েকটি জনপ্রিয় কাজ করেছেন বলিউডেও। তবে বলাবাহুল্য ভিন্ন ধারার ভিন্ন চরিত্রে নিজেকে প্রত্যেকবার ভেঙ্গে নতুন করে গড়েছেন তিনি। নিজের কাজের পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়েও বেশ চর্চায় থাকেন অভিনেত্রী।

২০০২ সালে প্রথম ‘হেমন্তের পাখি’ সিনেমার হাত ধরে টলিউডে পা রেখেছিলেন স্বস্তিকা। অভিনেত্রীর আরো অন্যান্য উল্লেখযোগ্য কাজগুলি হলো, ‘ক্রান্তি’, ‘সাথী হারা’, ‘মস্তান’ প্রভৃতি কমার্শিয়াল সিনেমা। যদিও পরবর্তী সময়ে ‘ভূতের ভবিষ্যৎ’, ‘আমি আর আমার গার্লফ্রেন্ডস’, ‘জাতিস্মর’, ‘তবে তাই হোক’ প্রভৃতি ছক ভাঙ্গা কাজে অভিনেত্রীকে একেবারেই অন্য রূপে দেখতে পেয়েছি আমরা। এছাড়াও বলিউডের ‘ডিটেকটিভ ব্যোমকেশ বক্সি’, ‘দিল বেচারা’, ‘কলা’ সিনেমা এবং ‘ব্ল্যাক উইডো’, ‘পাতাল লোক’- এর মত হিন্দি ওয়েব সিরিজেও দেখা গেছে অভিনেত্রীকে।

খুব অল্প বয়সেই প্রয়াত জনপ্রিয় রবীন্দ্র সংগীত শিল্পী সাগর সেনের ছেলে প্রমিত সেনের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন অভিনেত্রী। বিয়ের দু বছরের মধ্যেই ছোট্ট মেয়ে অন্বেষাকে নিয়ে আলাদা হয়ে যান স্বস্তিকা। যদিও তখন ডিভোর্স হয়নি তাঁদের। বর্তমানে এই মেয়ে অন্বেষা মুখার্জি বয়স ২৩ বছর। মা একা হাতেই গড়ে তুলেছেন মেয়েকে। মা মেয়ের সম্পর্ক হয়ে উঠেছে একেবারে বন্ধুর মতো। মেয়ের প্রেমিককে নিয়ে সব কথাই পরিবারের সকলেই হয়তো জানেন। প্রেমিককে সাথে নিয়ে নিয়ে অন্বেষা মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন পোস্টও করেন।

এবারও নিজের সম্পর্কের এক বছর পূর্তিতে অন্বেষা প্রেমিকের সাথে বেশ ঘনিষ্ঠ অবস্থায় ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়াতে। এই ছবি পোস্ট করে সেলেব কন্যা ক্যাপশনে লিখেছেন, ‘এক বছর পূর্তির অনেক শুভেচ্ছা, আমার ভালোবাসা….উফ কী সাংঘাতিক একটা জার্নি, কিন্তু বিশ্বাস কর এই সফরের প্রতিটা মুহূর্ত আমি উপভোগ করেছি। তুমি যা কিছু করেছো সবের জন্য ধন্যবাদ, আমাদের প্রতিটা ঝগড়ার জন্যই আজ আমরা এইখানে। মা জিজ্ঞাসা করে তুমি আমাকে প্রথম যে বেলুনটা দিয়েছিলে সেটা আজও কী করে জ্বলে এবং তার ভিতরটা আজও কী করে হাওয়ায় ভরপুর? আমি বলি এটাই ভালোবাসা (তা শুনে অবশ্য মা গোল গোল করে চোখ পাকায় আমায় দেখে) আর একমাস পরেই বাড়ি আসছি,
তোমার কাছে। আই লাভ ইউ’।

 

View this post on Instagram

 

A post shared by Anwesha (@anwesha24)

মেয়ের পোস্টে কমেন্ট করেছেন অভিনেত্রী মা স্বস্তিকা নিজেও। তিনি মেয়ের এই ক্যাপশন দেখে তাঁকে প্রশ্ন করেছেন, ‘তবে আমার সঙ্গে বাড়িতে কে থাকবে?’ অন্যদিকে আবার স্বস্তিকার বোন অজপা শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, ‘ভাবা যায়…দুজনকে অনেক অভিনন্দন, ভালোবাসায় থেকো’।

 

View this post on Instagram

 

A post shared by Anwesha (@anwesha24)

Back to top button

Ad Blocker Detected!

Refresh