টলিউড

‘সাংসদের প্যান্ট কোথায়?’ – বোল্ড অবতারে সোশ্যাল মিডিয়ায় ফটো দিতেই নোংরা কটাক্ষের শিকার হতে হল সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তীকে

বাংলা অভিনয় জগতের প্রথম সারির অন্যতম জনপ্রিয় এবং সুন্দরী অভিনেত্রী হলেন মিমি চক্রবর্তী। যদিও পেশায় তিনি শুধুই একজন অভিনেত্রী নন। যোগ দিয়েছেন রাজ্যের শাসক দলের সাথে। বর্তমানে তিনি একজন সাংসদ। তবে এর ফলে অভিনেত্রীর রূপ আর জেল্লায় এতোটুকু আঁচ আসেনি। দিনদিন যেন তাঁর সৌন্দর্য বৃদ্ধি পাচ্ছে। আর সেই সৌন্দর্য তিনি ঘায়েল করছেন তাঁর অসংখ্য অনুরাগীদের।

অভিনয় থেকে রাজনীতি সবটা দুই হাতে সামাল দেওয়ার পর সোশ্যাল মিডিয়াতে বেশ ভালো রকম অ্যাকটিভ থাকেন এই অভিনেত্রী। কিছুদিন আগেই গিয়েছে অভিনেত্রীর জন্মদিন। যদিও এই জন্মদিন একটু বিশেষ ভাবে প্যারিসে কেক কেটে পালন করেছিলেন মিমি। সেই ছবি রীতিমতো ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়াতে। এছাড়াও নিয়মিত নিজের জীবন যাপনের আপডেট অনুরাগীদের কাছে পৌঁছে দেন অভিনেত্রী নিজেই।

সোশ্যাল মিডিয়া ওয়ালে মাঝেমধ্যেই তাঁর বিভিন্ন বোল্ড অবতারের ছবি আমরা দেখতে পাই। সম্প্রতিও তেমনি একটি বোল্ড অবতার এই সোশ্যাল মিডিয়ায় উষ্ণতার পারদ চড়ালেন তিনি। দুধ সাদা পোশাকে যেনো রূপ চুঁয়ে পড়ছিল তাঁর। এদিন সাদা হাফ স্লিভ, থাই লেন্থ ড্রেসে ধরা দিয়েছিলেন তিনি। পায়ে ছিল কালো গ্লসি নি লেন্থ সু। ফেসবুক থেকে ইনস্টাগ্রাম সর্বত্র জলের মতো ছড়িয়ে গিয়েছে এই ফটো।

এছাড়াও এই দিন অভিনেত্রীর ন্যুড মেকআপ বেশ আকর্ষণীয় হয়ে উঠেছিল। ছিল খোলা চুল, চোখে স্মোকি আই মেকআপ, আর ঠোঁটে নুড লিপস্টিক। পোশাকের সাথে মানানসই করে ছিল লম্বা কানের দুল। অভিনেত্রীরে এই হট, বোল্ড, গর্জিয়াস লুকের বেশ প্রশংসা হলেও হয়েছে বহু কটাক্ষও। এদিন একজন লিখেছেন, ‘সাংসদের প্যান্ট কোথায়?’ আবার কেউ রসিকতা করে লিখেছেন, ‘ছোটবেলার সেই মুহূর্ত যখন স্কুল থেকে এসে প্যান্ট খুলে শুধু জামা পড়ে ঘুরতাম’। আরেকজন আবার খিল্লি করে লেখেন, ‘বাবু তোমার প্যান্ট কোথায়?’

Back to top button

Ad Blocker Detected!

Refresh