টলিউড

‘আমার তো ঘাম ছুটে যাচ্ছে, তবে চেষ্টা চালিয়ে যাচ্ছি’ – অভিনয় রাজনীতি সবটা সামলেও সামলাচ্ছেন পরিবার! মাত্র বছর দেড়েকের ছোট্ট ছেলেকে নিয়ে কী জানালেন মা নুসরাত

নুসরাত জাহান, বর্তমানে টলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে একজন তিনি। যদিও দুহাতে সামলাচ্ছেন তাঁর দুটি দায়িত্ব। একদিকে অভিনয় আরেক দিকে রাজনীতি। বর্তমানে শুধু অভিনেত্রী তিনি তৃণমূলের একজন সাংসদও বটে। এত কিছুর সামলে সামলাচ্ছেন পরিবার। ওই কথায় আছে না যে রাধে সে চুল বাঁধে। এই কথার একজন যোগ্য উদাহরণ হতে পারেন নুসরাত।

অভিনেত্রী নুসরাত আর যশের একমাত্র পুত্র সন্তান ঈশান। তাঁর বয়স মাত্র বছর দেরেক। এই খুদেকে সামলাতে গিয়ে নাকি হিমশিম খান নুসরাত। সম্প্রতি একটি বিরল রোগের আক্রান্ত শিশুদের নিয়ে কলকাতায় একটি অনুষ্ঠান আয়োজিত হয়। সেখানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অভিনেত্রী।

সে অনুষ্ঠানে গিয়ে ভীষণই খোলামেলা ভাবে বেসে গেলেন বাচ্চাদের সাথে। তিনি নিজেই জানালেন তিনি নাকি বাচ্চাদের সাথে সময় কাটাতে ভীষণ পছন্দ করেন। আবার বিরল রোগে আক্রান্ত এমন দৃষ্টিতে কোন বাচ্চাকে দেখতে নারাজ তিনি। কারণ প্রত্যেকে প্রত্যেকটি শিশু যার যার মত করে আলাদা। এখানেই কথা উঠলো, তারা যশের একমাত্র পুত্র সন্তান ঈশানকে নিয়ে। সেখানেই প্রশ্ন ওঠে মা হিসেবে সন্তানের জন্য একটু কী বেশি প্যানিক করেন নুসরাত? অভিনেত্রী স্পষ্ট জানিয়েছেন অল্পতেই অতিরিক্ত প্রাণী করে ওঠেন তিনি।

অভিনেত্রীর কথায়, ‘আর কদিন পরে আমার ছেলেও আমাকে সামলাবে। একটুতেই এত প্যানিক করি আমি। ওদের কিছু হলে তো আমার রাতের ঘুম উড়ে যায়। ভাগ্য ভালো ওর বাবা একটু শক্ত। আমাকেও সামলে নেয়’।

কিন্তু একসাথে এত কিছু ব্যালেন্স করতে কী খানিকটা সমস্যা হয় তাঁর? যদিও এই প্রশ্নের উত্তরে অভিনেত্রী জানিয়েছেন, ‘এটা একদমই সহজ নয়। আমার তো ঘাম ছুটে যাচ্ছে। তবে চেষ্টা চালিয়ে যাচ্ছি। মানুষের প্রতি যে দায়িত্বটা আমার রয়েছে, আমার অভিনয় কেরিয়ার, পরিবার, নিজেকে সময় দেওয়া সব কিছুর মধ্যেই ব্যালেন্স করার চেষ্টা করছি। আশা করি একদিন নিজেকে বলতে পারব ভালোই পেরেছিলাম সবটা করতে’।

প্রসঙ্গত মাত্র বছর দেড়েক আগে যশ এবং নুসরাতের কোল আলো করে এসেছে ঈশান। যদিও এতগুলো দিন পরে এখনো ছেলের ছবি সামনে আনেননি তারকা জুটি। যদিও ২০২১ সালে কালীপুজোর রাতে। ঈশানের একটি ছবি শেয়ার করা হয়েছিল। কিন্তু তারপর অভিনেত্রী জানিয়েছেন ছেলের বাবা চাইলে ঈশানের ছবি শেয়ার করা হবে। কিন্তু এখনই তাঁরা চাইছেন না ঈশানকে জনসমক্ষে আনতে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh