বাংলা সিরিয়াল

ঘোল খেয়ে মাতাল হলো ‘সৃজন পর্না’! দোলের আগেই রঙিন হলো ‘নিম ফুলের মধু’র সেট

হাতে আর মাত্র একদিন। তারপরই শুরু হবে বাঙালির তথা ভারতবর্ষের অন্যতম প্রিয় উৎসব দোল(Holi 2023)। তবে ইতিমধ্যে পরিবেশ জানান দিয়ে দিয়েছে সেই উৎসবের কথা। চতুর্দিক এখন রঙিন হয়ে আছে। আর রং লেগেছে সৃজন-পর্নার মনেও।

আপাতত নিম ফুলের মধু(Nim Phuler Modhu) সিরিয়ালে সবাই রং খেলতে ব্যস্ত। আর রং খেলা হলে ভাং খাওয়া হবে না সেটা কি হয়? ক্যামেরার সামনে দেদার ভাং খেয়ে চলল নেশা। নিশ্চয়ই ভাবছেন এমনটা কি আদৌ ঠিক?

তাহলে বলি পুরোটাই হয়েছে দর্শকদের আনন্দের জন্য। বাস্তবে এমনটা কিছুই হয়নি। তারা প্রত্যেকেই রয়েছেন সজ্ঞানে। আর যে ভাং খেয়ে তাদের নেশা হয়েছে এটা আসলে ঘোল। তিন দিন ধরে ফ্লোরে চলছে রঙের উৎসব। তাই ভীষণ খুশি প্রত্যেকে।

সংবাদ মাধ্যমের তরফে সৃজনের কুঁচুটে বৌদি মৌমিতা অর্থাৎ মানষী সেনগুপ্তের(Manashi Sengupta) সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন,’ সময়ের আগেই দোল চলে এসেছে। খুব মজা লাগছে। গত বছর মুম্বাইয়ে থাকায় একদম দোল খেলতে পারিনি। তাই এই বারে পুষিয়ে নিচ্ছি। দত্ত বাড়িতে রং খেলা শুরু হয়ে গিয়েছে। সাধারণ গোল খেয়ে ক্যামেরার সামনে আমরা ভাং খাওয়ার নাটক করেও ফেলেছি। তবে দলের দিন ছুটি আছে। তাই দত্ত বাড়ির সদস্যরা বাগানবাড়িতে গিয়ে মজা করব’।

ধারাবাহিকের গল্প এখন বেশ জমে উঠেছে। গল্প অনুযায়ী সৃজন এবং পর্না সমস্ত ভুল বোঝাবুঝি মিটিয়ে আস্তে আস্তে করে কাছাকাছি আসছে। আর তাতেই অশান্তি নেমে এসেছে কৃষ্ণা এবং সৃজনের বৌদির জীবনে। গল্পের নতুন ট্র্যাক দর্শকদেরও বেশ পছন্দ হয়েছে। তাই টিআরপি তালিকাতে পাঁচ থেকে সোজা দুই নম্বরে উঠে এসেছে এই ধারাবাহিক।

Back to top button

Ad Blocker Detected!

Refresh