টলিউড

দোলের আগেই রঙিন মুডে মনামী! সমুদ্রের পাড়ে উষ্ণতা ছড়ালেন রামধনু মৎস্যকন্যা হয়ে! উজ্জ্বল রংয়ের বিকিনিতে জলকেলিতে মত্ত ‘মিনি উরফি’

থাইল্যান্ডে বেড়াতে গিয়েছিলেন মনামী ঘোষ(Monami Ghosh)। মূলত ছুটি কাটাতে গিয়েছিলেন কিন্তু সেখানেই পালন করেছেন নিজের জন্মদিন। দক্ষিণ এশিয়ার এই দেশে উষ্ণতাও ছড়িয়ে এসেছেন কিছুটা। কখনো মনোকিনিতে আবার কখনো বিকিনিতে। আর সেই সব ছবি পোস্ট করেছেন সামাজিক মাধ্যমে। এবার আবার নতুন করে বিকিনি পরা ছবি দিয়েছেন তিনি।

বিকিনিতে সকলের নজর কেড়েছেন অভিনেত্রী। নানা রঙের ডিজাইনের বিকিনিতে সত্যিই তিনি হয়ে উঠেছেন অপরুপা। এবার তাকে থাইল্যান্ডের সমুদ্রের জলকেলি করতে দেখা গেল। রবিবার ৫ তারিখ সামাজিক মাধ্যমে(Social Media) আরো একটি বিকিনি পরা ছবি শেয়ার করেছেন তিনি।

সেখানে আবার মাল্টি কালার বিকিনিতে ধরা দিয়েছেন তিনি। কখনো সমুদ্রের পাশে কখনো আবার কখনো সমুদ্রের জলে পোজ দিয়েছেন তিনি। সেটা দেখে আপনার তাকে মৎস্যকন্যা বলে মনে হতেই পারে। গায়ের সঙ্গে জড়িয়ে রয়েছে ভেজা বিকিনি এবং স্কার্ট।

এই আসতে চলেছে বাঙালির অন্যতম শ্রেষ্ঠ উৎসব দোল(Holi2023)। তার আগেই নিজেকে কিছুটা রাঙিয়ে নিলেন তিনি। এখনই দোলের আভাস দিচ্ছেন সামাজিক মাধ্যমে। আর এই ছবি পোস্ট করে লিখেন,’ মৎস্যকন্যারা কি দোল খেলে?’ তার হট পিক দেখে ভক্তরা ফিদা। এমন সুঠাম শরীরে ঘুম কেড়ে নিয়েছেন অনেকের। বলা ভালো দূর থেকেই সমুদ্রের ধারের উষ্ণতা ছড়াচ্ছেন তিনি। কেউ কেউ আবার তাকে উরফি জাভেদের সঙ্গেও তুলনা করেছেন। নাম দিয়েছেন ‘মিনি উরফি’।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

Back to top button

Ad Blocker Detected!

Refresh