বাংলা সিরিয়াল

হাতেনাতে ধরা পড়ল মিশকা! সূর্যর নিজের মেয়ে সোনাই ধরিয়ে দিলো তাকে! সত্যিটা সামনে আসার পর কি করবে সূর্য? আসতে চলেছে টানটান এক উত্তেজনার পর্ব

বাংলা টেলিভিশনের এই মুহূর্তে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া(Anurager Choya)। স্টার জলসা(Star Jalsha) এই ধারাবাহিক এতটাই জনপ্রিয় যে দেশের তালিকাতেও জয়জয়কার। ধারাবাহিকের মুখ্য ভূমিকায় রয়েছেন দিবজ্যোতি দত্ত(Dibyojoyto Dutta) এবং স্বস্তিকা ঘোষ(Swastika Ghosh)। পাশাপাশি গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন রূপাঞ্জনা মৈত্র।

তবে শুরুর থেকে তারা মঞ্চ কাঁপালেও বর্তমানে দর্শকদের পছন্দের তালিকায় রয়েছেন অন্য দুটি চরিত্র। এবং তারা হলো সূর্য এবং দীপার মেয়ে সোনা এবং রুপা। তবে দর্শকদের পছন্দের জুটি সূর্য এবং দীপা এখন আলাদা। সূর্যর বন্ধু মিশকার চক্রান্তে ভেঙে গিয়েছে তাদের সংসার।

বর্তমানের গল্প অনুযায়ী তারা বেড়াতে গিয়েছে দার্জিলিঙে। আর সেখানে গিয়ে দীপাকে ফাঁসানোর জন্য মিশকা সোনাকে কিডন্যাপ করা এবং অন্য কোথাও পাঠিয়ে দেয়। যদিও শেষ পর্যন্ত সূর্য এবং দীপা দুজনে মিলে সোনাকে উদ্ধার করে। তাদের সঙ্গে বোনকে বাঁচাতে আসে রুপাও।

যবে থেকে মিশকা এসেছে সে চেষ্টা করে যাচ্ছি কিভাবে সূর্য এবং দীপাকে আলাদা করা যায়। তাদের মাঝে ভুল বোঝাবুঝির মাত্রা এতটাই বাড়িয়ে দিয়েছিল যে তারা আজ আলাদা থাকে। আলাদা ভাবে তাদের মেয়েকে মানুষ করছে। কিন্তু নিজেদের মেয়ের পরিচয়েও জানতে পারেনি এখনো পর্যন্ত। কিন্তু এই মেয়েদের জন্যই বারবার কাছাকাছি এসেছে তারা।

আজকের পর দেখা যেতে চলেছে সোনাকে গুন্ডাদের হাত থেকে উদ্ধার করবে সূর্য এবং দীপা। তারপর মিশকার আংটি দেখে সোনা চিনতে পারবে যে তাকে এই ঘরে আটকে রেখেছিল এবং গুন্ডাদের সঙ্গে কথা বলছিল তার হাতেও একই রকম আংটি ছিল। সেই জন্য সোনা কোথাও যেতে চাইনি। সে জানে ফুল মা ছাড়া কারোর সঙ্গে সে যাবে না।

তারপরই দেখা গিয়েছে সূর্য ,দীপা, সোনা ,রুপা এবং লাবণ্য গাড়িতে ফিরছে একসঙ্গে। গাড়িতে সূর্য দীপা কাছাকাছি এলেও তাদের পুরনো স্মৃতির কথা মনে পড়ে। তারপরে বর্তমানের ভুল বোঝাবুঝির কথা ভেবে আবার আলাদা হয়ে যায়। তবে ধারাবাহিকের পরবর্তী পর্বে হতে চলেছে জমাটিপর্ব। কারণ মিশকার চক্রান্ত অবশেষে সামনে এসেছে সবার। কারণ সকলের সামনে সোনা বলে দেয় মিশকা তাকে অন্য জায়গায় পাঠিয়ে দিয়েছিল আর সে যেখানে বন্ধ ছিল সেখানে এইরকম একটি আংটি দেখতে পেয়েছে সে। এখন দেখার আসল সত্যি কি সামনে আসে নাকি অপেক্ষা করতে হবে আরো কিছুটা!

 

View this post on Instagram

 

A post shared by mithai prem (@mithailoves)

Back to top button

Ad Blocker Detected!

Refresh