টলিউড

মহালয়ার রাতে ধুন্ধুমার কান্ড শহর কলকাতায়! স্যান্ডি সাহা কে মারতে যাচ্ছেন সুপারস্টার নুসরতের সহবাস সঙ্গী নিখিল জৈন

ইউটিউব জগতের নামকরা ব্যক্তিত্ব স্যান্ডি সাহা। এবার স্যান্ডির সাথে বচসায় জড়ালেন শিল্পপতি নিখিল জৈন। গত রবিবার রাতেই কলকাতা শহরের বুকে এক জনপ্রিয় পাবে নিজের জন্মদিন উদযাপন করেছেন ইউটিউবার স্যান্ডি। কিন্তু ঘটনাচক্রে ওই পাবে উপস্থিত ছিলেন নিখিল জৈন ও তাঁর বন্ধুরাও। যদিও আগে থেকেই পরিচিতি ছিল দুজনের। সেখানেই দুজনের দেখা হওয়ায় বচসা শুরু হয়েছে তাঁদের। নিখিলের বিরুদ্ধে অভিযোগ এসেছে যে নিখিল নাকি স্যান্ডিকে চূড়ান্ত নোংরা ও অশ্রাব্য ভাষায় গালিগালাজ করেছেন। এমনকি এটাও শোনা যায় যে নিখিল নাকি শুধু গালিগালাজ নয় এমনকি স্যান্ডির গায়ে হাত তুলতেও গিয়েছিলেন। সম্পূর্ণ ঝামেলাটিতে লোকজন জড়ো হয়। শেষমেষ নিরাপত্তা রক্ষীর হস্তক্ষেপে সম্পূর্ণ বিষয়টি শান্ত হয়।

সম্পূর্ণ বিষয়টি সম্পর্কে একটি বিশিষ্ট সংবাদমাধ্যমকে স্যান্ডি জানিয়েছেন, “হ্যাঁ, ব্যাপারটি সত্যি। আমি সৌজন্য দেখিয়ে কথা বলতে গিয়েছিলাম। সাধারণভাবেই মহালয়ার শুভেচ্ছা জানিয়েছিলাম। কিন্তু, যে প্রতিক্রিয়া এসেছে সেটা আশা করিনি। হঠাৎ করে আমাকে গালিগালাজ করতে শুরু করেন নিখিল জৈন। একাধিক কুকথা বলেন। আমার ভাবমূর্তি নষ্ট করার চেষ্টাও করেছেন।”

স্যান্ডি অভিযোগ করেছেন, নিখিল তাঁর গায়ে হাত তোলার চেষ্টা করেছেন। এমনকি স্যান্ডি সেক্সুয়াল ওরিয়েন্টেশন নিয়েও বিভিন্ন ধরনের কুমন্তব্য করেন সোশ্যাল মিডিয়ার সেনসেশন নিখিল জৈন। ইউটিউবার বলে, “আমি Yash Dasgupta-র সঙ্গে কেন ভিডিয়ো করেছি, সেটা জিজ্ঞেস করতে শুরু করেন নিখিল। এরপরেই গালিগালাজ করেন। আমিও ছেড়ে দিইনি। আমিও কিছু খারাপ কথা বলেছি রাগের মাথায়।”

সোশ্যাল মিডিয়ায় ইউটিউবার সংযোজন করেন, “উনি (নিখিল জৈন) নেশায় বুঁদ ছিলেন। কিন্তু, সেটা কারও সঙ্গে এহেন ব্যবহার করার অজুহাত হতে পারে না। মদ খেয়ে ভদ্রতা ভুলে যাওয়াটা সমীচীন নয়। ওঁর বন্ধুরাও আমার সঙ্গে খুব খারাপ ব্যবহার করেছেন। যেটা অন্যায়। আমি একেবারেই ভাবতে পারিনি এরকম কিছু হতে পারে।”

প্রসঙ্গত স্যান্ডি কিছুদিন আগেই জানিয়েছিলেন যে সোশ্যাল মিডিয়ার সেনসেশন নিখিল জৈন নাকি স্যান্ডির নতুন ক্রাশ। শিল্পপতির একাধিক সোশ্যাল মিডিয়া পোস্টে নানান ধরনের ভালোবাসার মন্তব্য করেছেন ইউটিউবার। কিন্তু শিল্পপতির এরূপ কর্মকাণ্ডের জন্য একেবারেই বিরক্ত হয়ে গিয়েছেন ইউটিউবার নিজেই। বর্তমানের এই বিতর্কিত বিষয় নিয়ে শিল্পপতি নিখিল জৈনর সাথে অনেকবার যোগাযোগ করার চেষ্টা হয়েছে বিভিন্ন সংবাদ মাধ্যম থেকে। কিন্তু শিল্পপতি এ বিষয়ে কোনো প্রতিক্রিয়া এখনো পর্যন্ত দেননি।

Back to top button