টলিউড

সাধারণ মানুষের মতো অটোয় উঠে কিরণ দত্তর ওপর রেগে গেলেন দেব? বং গাই এর চ্যালেঞ্জ একসেপ্ট করে তাঁর সাথে লোকাল বাসে দেখতে পাওয়া গেল দেব আর প্রসেনজিৎ চ্যাটার্জিকে! সোশাল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিও

বাংলা ইউটিউব জগতের জ্বলজ্বলে নাম কিরণ দত্ত। বর্তমানে শুধু ইউটিউব জগতের কনটেন্ট ক্রিয়েটর হিসেবে জনপ্রিয়তা পেয়েছেন এমন বলাটাও ভুল হবে। ইতিমধ্যেই সে একেবারে প্রায় সেলিব্রেটি পর্যায়ে পৌঁছেছে। ইঞ্জিনিয়ারিং এর ছাত্র হয়ে ইউটিউব জগতে দাপিয়ে কাজ করছেন কিরণ। তবে এ বিষয়ে ইউটিউবার জানিয়েছিলেন ইঞ্জিনিয়ার হিসেবে কাজ করে প্রচুর টাকা ইনকাম না করায় তাঁর কোন দুঃখ নেই। কারণ দাদাগিরির মঞ্চে দাঁড়িয়ে এই কিরণ জানিয়েছিলেন তার ইনকাম একজন ইঞ্জিনিয়ারের থেকে প্রায় ১০ গুন বেশি। সুতরাং ইঞ্জিনিয়ার না হওয়ার কোন দুঃখ তাঁর মধ্যে থাকারই কথা নয়। ইউটিউব জগতে সাফল্যের চুরামণি মূলত বাংলায় উঠেছে হিরনের মাথায়। বাংলায় মূলত বং গাই নামেই খ্যাত কিরণ। যদিও বহুবার নিজের বিভিন্ন কাজের জন্য ট্রল হতে হয়েছে তাঁকে সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি শুরু হয়েছিল এরকমই একটি ট্রোলিং।

কিছুদিন আগেই কিরণ, দেবের নতুন সিনেমা কাছের মানুষের একটি সিম নিয়ে বলেছিলেন শুধুমাত্র এরকম সিন সিনেমাতেই সম্ভব। বাস্তব জীবনে এভাবে বাসে চড়া ঠিক যায় না। তাই সে দেব কে চ্যালেঞ্জ জানিয়েছিল যে বাস্তব জীবনেও এরকম কিছু করে দেখাও। আর সেই চ্যালেঞ্জ এক্সেপ্ট করেছিলেন দেব। কিন্তু তখন সেটা সোশ্যাল মিডিয়া ঠিক মতো মেনে নিতে পারেনি। নানা ধরনের কথাবার্তা বলে কিরণ কে বাজেভাবে ট্রল করে সোশ্যাল মিডিয়ার একাংশ। কিরণ কে শুধু কাজের দিক থেকে নয় ব্যক্তিগত জীবন নিয়েও বেশ ভালো রকম কটাক্ষ করেছেন সোশ্যাল মিডিয়া।

এমনকি একজন কমেন্ট করেছিলেন, “একটা সিনেমা করে নিজেকে এত বড় ভাবছে কেন কিরণ দত্ত নিজেই বুঝতে পারছি না। একেতো ভিডিও বানাতে পারেনা আর কোন কনটেন্ট নেই আবার এখন দেবের পেছনে লাগল যেটা থেকে নিজের ক্যারিয়ার শুরু করেছিল কিন্তু অডিয়েন্স এর পি সি নয়”। আবার আরেকজন লিখেছিলেন, “নিজেকে বিশাল বড় বিজ্ঞ ভাবে এই কিরণ দত্ত ছেলেটা। অসহ্যকর। আগে ওই জায়গাটা এচিভ করে দেখাও”। এরকমই আরো নানান ধরনের কটাক্ষ করেছেন তাঁকে। কিন্তু ইউটিউবার আর প্রত্যেককে আলাদাভাবে রিপ্লাই করেছিলেন।

কিন্তু তখন ইউটিউবার জানাননি যে এটা দেব এবং প্রসেনজিৎ চ্যাটার্জী অভিনীত কাছের মানুষ সিনেমার প্রমোশনের জন্য করা একটি প্ল্যান। কিন্তু এবার সত্যিই লোকাল বাসে দেখতে পাওয়া গেল তিন সেলিব্রেটিকে। প্রসেনজিৎ চ্যাটার্জী, দেব আর কিরণ তিনজনকে দেখা গেল একটি লোকাল বাসে। সম্পূর্ণ বিষয়টি দেখা গিয়েছে কিরণ দত্তের ইউটিউব চ্যানেল ইওর বং গাই তে। দুই সেলিব্রিটিই লোকাল বাসে চড়ে নিজেদের শেষ বার লোকাল বাসে ছাড়ার অভিজ্ঞতা শেয়ার করেছেন ক্যামেরার সামনে। সারাদিনটি সম্পূর্ণই মজা করে কাটিয়েছেন তাঁর। যাদবপুরের রাস্তায় হাঁটতে হাঁটতে নিজেদের কাজ নিয়ে বিভিন্ন অভিজ্ঞতার কথা শেয়ার করেছেন তারকারা। এমনকি অটোতেও যাত্রা করতে দেখতে পাওয়া গেছে তাঁদের। শেষে মন্দিরে পূজো দিয়ে কিছু বিশেষ কথা বলে শেষ করলেন ভিডিওটি। সম্পূর্ণ ভিডিওটি দেখতে পারেন বং গাই এর ইউটিউব চ্যানেলে।

Back to top button