বাংলা সিরিয়াল

মিঠাই ধারাবাহিকে টুইস্ট আনতে মিঠাইয়ের প্রেগন্যান্ট হওয়ার ট্রাক আনবার সিদ্ধান্ত নিলেন নির্মাতারা! তাহলে কি এই ধারাবাহিক কয়েক বছর আবার লিপ নেবে?

জনপ্রিয় ধারাবাহিক মিঠাই এর টিআরপি বর্তমানে কম হলেও জি বাংলার ৫৬ বারের বেশি বার বেঙ্গল টপার হওয়া এই ধারাবাহিকের জায়গা আজও মানুষের মনে অটুট হয়ে রয়েছে। বর্তমানে এই ধারাবাহিকের ট্রাক নিয়ে দর্শকদের মনে একটু অপছন্দের জায়গা তৈরি হয়েছে সেই কারণেই কি মিঠাই সিডের ঘরে নতুন সদস্য আসার ট্র্যাক আনছেন মিঠাই নির্মাতারা? সাম্প্রতিককালের একটি ছবি দেখে সেই প্রশ্নই উঠছে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে মিঠাই ও সিডের কোলে একরত্তি একটা বাচ্চা রয়েছে। এই শিশুটিকে দেখে সবাই ধরেই নিয়েছে ধারাবাহিকে এই সদস্যটি কে নিয়েই নতুন ট্র্যাক আসছে। অন্যদিকে মিঠাই ভক্তরা এই ছবি দেখে দাবি তুলছেন এবার সিদ্ধার্থ মিঠাইয়ের কোল আলো করে নতুন অতিথি আসুক। এইবার মিঠাইকে প্রেগন্যান্ট দেখানো হোক।

কমেন্ট সেকশনে প্রত্যেকেই লেখিকার কাছে অনুরোধ করেছেন, যেন এইরকম একটি ট্র্যাক আনা হয়। একজন আবার লিখেছেন,‘কি কিউট! এই বাচ্চাটাই কি এদের বাচ্চা হয়ে আসবে নাকি! আমি চাইছিলাম এরকমই কিছু একটা হোক!’ তবে এই ছবি ধারাবাহিকের শ্যুটের ছবি নয়, সম্ভবত এটা কোন ফ্যান মোমেন্ট। অনুমান করা হচ্ছে প্রায় যে সমস্ত ভক্তরা মিঠাই ও সিদ্ধার্থের সাথে দেখা করতে হাজির হয়, তাদেরই মধ্যে সম্ভবত কারোর বাচ্চা এই শিশুটি।

অন্যদিকে শোনা যাচ্ছে যে পুজোর পরেই নাকি, মিঠাই ধারাবাহিক শেষ হয়ে যাবে। তার কারণ হিসেবে শোনা যাচ্ছে গল্পে আর নতুনত্ব আনতে পারছেন না নির্মাতারা, সেই কারণেই তারা এমন সিদ্ধান্ত নিচ্ছেন। তবে ধারাবাহিকের পরিচালক রাজেন্দ্র প্রসাদ দাস এই প্রসঙ্গে বলেন যে, “ এরকম কথা আমিও শুনছি। তবে আমার কাছে অফিসিয়াল কোন খবর নেই। শুধু বলবো, আগেও যখন টিআরপি পড়ে এসেছিল তখন এরকম খবর রটে ছিলো। একটা জিনিস তো মানতেই হবে কোন জিনিস শুরু হলে তা শেষও হবে, সেটা কবে হবে তা আমি নিজেও জানি না।”

 

View this post on Instagram

 

A post shared by SidHai | AdritRisha (@sidhaifcx)

Back to top button