টলিউড

নুসরাতের থেকে ল্যাঙ খাওয়ার পরেও প্রেমে বিশ্বাস উঠছে না নিখিলের! নতুন করে এই বঙ্গ সুন্দরীকেই আবার মন দিয়ে বসেছেন ব্যবসায়ী

টলিউডে(Tollywood)র সব থেকে বিতর্কিত জুটিদের মধ্যে অন্যতম নুসরাত জাহান (Nushrat Jahan)এবং নিখিল জৈন(Nikhil Jain)। একে অপরকে ভালোবেসে বিয়ে করলেও নুসরাত ঠকিয়ে ছিলেন তার প্রাক্তন স্বামীকে। একটা সময় টলিউডের তাদের নিয়ে কম চর্চা হয়নি। বিশেষ করে নুসরাত বিশ্বাসঘাতকতা করার পরে নিখিল এখন কি করছেন সেই জানতে উদগ্রীব তার ভক্তরা।

নুসরাতের সঙ্গে বিচ্ছেদ হওয়ার পরেও বেশ কিছুদিন চর্চায় ছিলেন নিখিল। একাধিক অভিনেত্রী সঙ্গে নাম জড়িয়ে ছিল তার। কখনো রাইমা সেন কখনো উষসী রায়। কিন্তু প্রত্যেকটা সম্পর্ককেই উড়িয়ে দিয়েছেন তিনি। তবে এবার টলি পাড়ার এক অভিনেত্রীর সঙ্গে প্রেমের গুঞ্জন বেশ জোরালো হয়ে উঠেছে তার।

তিনি হলেন সৌরশেনী মৈত্র(Sourosheni Moitra)। এই সুন্দরী নায়িকার প্রেমে হাবুডুবু খাচ্ছেন নিখিল। শোনা যাচ্ছে অস্ত্র বিপণনীর ব্র্যান্ড অ্যাম্বাসেডর তিনি। তাই নিখিলের ব্র্যান্ডের পোষাকে দেখা মেলে তার। ইতিমধ্যে একবার বেনারসি গিয়ে শুটিং করে এসেছেন দুজনে। সেখান থেকেই আরো বেশি করে পোক্ত হয়েছে দুজনের সম্পর্কটা।

সম্প্রতি সৌরশেনির জন্মদিনে নিখিল খুব সুন্দর এক শুভেচ্ছা বার্তা পাঠিয়েছিলেন। সেটা দেখে আরও বেশি করে গুঞ্জন উঠতে শুরু করেছে। তবে নিজেদের সম্পর্কের কথা এখনো পর্যন্ত স্বীকার করেনি নিখিল এবং সৌরশেনি। আপাতত একে অপরের ভালো বন্ধু বলেই জানিয়ে আসছেন দুজনে। আপাতত অপেক্ষা কবে তারা নিজেদের সম্পর্ক স্বীকার করেন।

অন্যদিকে নিখিলের সঙ্গে বৈবাহিক সম্পর্কে থাকার সময় তেই যশ দাশগুপ্তের সঙ্গে অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন নুসরাত। এক সন্তান রয়েছে তাদের। বর্তমানে সুখে সংসার করছেন নুসরাত এবং যশ।

 

View this post on Instagram

 

A post shared by Nikhil Jain (@nikhiljainoffcl)

Back to top button

Ad Blocker Detected!

Refresh