টলিউড

বং ক্রাশ আবিরের বউকে দেখেছেন কখনো! সব সময় ক্যামেরার আড়ালে থাকতেই পছন্দ করেন নন্দিনী! তবে মনের মানুষকে কিভাবে খুঁজে পেয়েছিলেন জানেন?

টলিউডে(Tollywood) বহু অভিনেতা অভিনেত্রী থাকেন যারা নিজেদের চেহারা, পার্সোনালিটি দিয়ে খুব সহজেই ক্রাশ হয়ে ওঠেন। তবে আবার নতুন হিরো এলে সেই জায়গাটা তাদেরকে ছেড়ে দিতে হয়। কিন্তু এদিক থেকে বর্তমান প্রজন্ম কিংবা তার আগের প্রজন্মের কাছে টলিউডের ক্রাশ একজনই রয়ে গেছেন। আর তিনিই থাকবেন আগামী দিনে। তিনি আবির চট্টোপাধ্যায়(Abir Chatterjee)। টলিউডের অন্যতম হ্যান্ডসাম হাংক। দেখতে দেখতে বলিউডেও বেশ নিজের রাজত্ব জমাচ্ছেন তিনি। তবে অভিনয়ের পাশাপাশি আপাদ মস্তক ফ্যামিলি ম্যান আবির। স্ত্রী এবং সন্তানকে নিয়ে গুছিয়ে সংসার করছেন আবির।

আবিরের স্ত্রীর নাম নন্দিনী চট্টোপাধ্যায়(Nandini Chatterjee)। তিনি একেবারেই অভিনয় জগতের সঙ্গে যুক্ত নন। বরং আবিরের দৌলাতেই তাকে অনেকে চিনে গিয়েছেন এখন। বিভিন্ন অনুষ্ঠান হোক কিংবা গেট টুগেদার একসঙ্গে দেখা মেলে তাদের দুজনের। তবে সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় নন্দিনী। তবে আবিরের তুলনায় অনেকেই মনে করেন নন্দিনী ততটা সুন্দরী নন। যে কারণে অবশ্য কম সমালোচনার মধ্যে পড়তে হয় না থাকে। বিভিন্ন কটুকথা ধেয়ে আসেন নেটের মাধ্যমে।

অনেকেই বলেন আবিরের মত এত হ্যান্ডসামের পাশে নাকি তাকে একেবারেই মানায় না। কিন্তু আবির বা নন্দিনী কোনদিনই এই সমস্ত নেতিবাচকতাকে পাত্তা দেননি। বরং নিজের বুদ্ধিদীপ্ত মতামত দিয়ে আলাদা ভাবে নজর কেড়ে নিয়েছেন তিনি। কিন্তু দুজনের কিভাবে আলাপ হয়েছিল? প্রেমটাই বা জমে উঠলো কিভাবে? সেই নিয়ে অনেকেরই কৌতুহল রয়েছে।

দীর্ঘ ১৬ বছরের দাম্পত্য জীবন আবির নন্দিনীর। তবে আগে থেকেই দুজনের সঙ্গে পরিচয় ছিল বলে শোনা যায়। আবির তখনও অভিনয় জগতে আসেননি। সেই সময় থেকেই নন্দিনী তার পাশে রয়েছে। প্রেম জমতে খুব একটা সময় নেয়নি। ২০০৭ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারা। নেতিবাচক মন্তব্যকে তুরি মেরে উড়িয়ে আপাতত আবির নন্দিনী একে অপরের প্রেমে পাগল।

দীর্ঘ ১৬ বছরের মধ্যে তাদের রসায়ন একই রকম রয়ে গিয়েছে। উপরন্তু অভিনেতা বলেছেন সম্পর্কটা সেলিব্রেট করার জন্য নাকি মাঝেমধ্যে স্ত্রীর সঙ্গে ঝগড়া করেন। যদিও সেই ঝগড়ার দিনের হয় না। ইন্ডাস্ট্রির মানুষ হওয়ার কারণে গসিপি এর মধ্যেও থাকতে হয় আবিরকে। একাধিকবার গুঞ্জন ছড়িয়েছে অভিনেতার নামেও। কিন্তু নন্দিনী খুব ঠান্ডা এবং পরিণত। এই সমস্ত গুঞ্জন স্বামীর সঙ্গে। আর প্রত্যেকবারই ভিন্ন ভিন্ন মতামত দেন অভিনেতা স্ত্রী। বর্তমান সময় দাঁড়িয়ে ফাটলের সম্পর্ক যেখানে নিত্যনৈমিত্তিক ঘটনা হয়ে দাঁড়িয়েছে। সেখানে দাঁড়িয়ে আবির এবং নন্দিনী একে অপরের প্রতি যে ভালোবাসা এবং শ্রদ্ধা দেখাচ্ছে সুখী দাম্পত্যের চাবিকাঠি।

Back to top button

Ad Blocker Detected!

Refresh