টলিউড

‘বাচ্চা মেয়ে দিতিপ্রিয়াকে ট্রেনিং দিচ্ছেন কীভাবে নিজের মত ৩টি বিয়ে করা যায়’! শ্রাবন্তী-দিতিপ্রিয়ার একসাথে ভিডিও দেখে কটাক্ষ নেটিজেনদের

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় প্রায়ই বিতর্কিত হন।‌ তিনি বিতর্কমূলক কোন কাজ না করলেও তার ব্যক্তিগত জীবন, বারংবার বিবাহ বিচ্ছেদ নিয়ে মানুষ ট্রোল করতে ছাড়েন না। তার কাজ নিয়ে যত না বেশি আলোচিত হয় তার থেকেও বেশি আলোচিত হয় তার তিনটি বিবাহ এবং চতুর্থ প্রেম নিয়ে! শ্রাবন্তী যদিও এই সমস্ত কিছুকে কোনদিনই পাত্তা দেন না। তিনি নেতিবাচক মানসিকতাকে প্রশ্রয় দেন না, সব কিছুকে ইতিবাচক দৃষ্টিভঙ্গিতে দেখতে পছন্দ করেন এবং মনে করেন একদিন এই সমস্ত ট্রোলিংয়ের ইতি ঘটবে। কিন্তু ট্রোলিং থামে না। সম্প্রতি দিতিপ্রিয়া রায়ের সাথে ভিডিও বানানো নিয়েও তাকে কটাক্ষের শিকার হতে হল।

টলিউড ইন্ডাস্ট্রিতে সদ্য পা দিয়েছেন দিতিপ্রিয়া রায়, আয় খুকু আয় ছবিতে অভিনয় করেছেন তিনি। আর শ্রাবন্তী তো বাংলা চলচ্চিত্র জগতের একটি দাপুটে অভিনেত্রী, সম্প্রতি ভয় পে‌ও না ছবিতে অভিনয় করছেন তিনি। নিউ কামার দিতিপ্রিয়ার সাথে তাই একটি ভিডিও বানান শ্রাবন্তী। ভিডিওতে দেখা যাচ্ছে দুজন অভিনেত্রী নাচ গান করছেন আর এভাবেই তারা দর্শকদের মনোরঞ্জন করছেন। ভিডিওতে তাদের দুজনকে বেশ খুশি দেখা যাচ্ছে। কিন্তু তাদের এই ভিডিও প্রকাশ পাওয়ার পর এই সমালোচনা শুরু হয়ে যায়।

আচ্ছি লাগতি হো গানের সঙ্গে দুই অভিনেত্রী যখন নিচে নিচে ভিডিও শুট করেন তখন কিছু অনুরাগীরা যেমন আনন্দে উচ্ছ্বসিত হয়ে কমেন্ট করে লেখেন দুজনকে দারুন মানিয়েছে, ঠিক তেমনি ট্রোলিং করে খোঁচা করার মানুষ‌ও হাজির হয়ে যান। কটাক্ষ করে একজন লেখেন, নিউ কামারকে ট্রেনিং দিচ্ছেন শ্রাবন্তী। তো কেউ আবার সোজাসুজি দিতিপ্রিয়া কে খোঁচা দিয়ে লেখেন, তিনি ও কি শ্রাবন্তীর মতো হওয়ার চেষ্টা করছেন? কেউ আবার মন্তব্য করেছেন, শ্রাবন্তী আন্টির চতুর্থ বিয়ে কবে হবে সেটা দিতিপ্রিয়া যেন অবশ্যই জিজ্ঞেস করেন।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

প্রসঙ্গত উল্লেখ্য, অঙ্কুশ হাজরার সাথে একটি ছবির শুটিংয়ের জন্য অনেক আগে থেকেই শ্রাবন্তী লন্ডনে ছিলেন। সম্প্রতি পরিচালক রবিন নাম্বিয়ারের পরিচালিত ‘ডিয়ার ডি’ ছবির শুটিং করবার জন্য দিতিপ্রিয়া লন্ডনে গিয়েছেন। ছবিতে দিতিপ্রিয়া ও শ্রাবন্তীর নায়ক হলেন ক্রুশাল আহুজা। এক ফুল দো মালি হলেও তথাকথিত ত্রিকোণ প্রেম এই গল্পে নেই বলেই শোনা যাচ্ছে, গল্পটি তাহলে কীসের তা জানতে গেলে অবশ্য অপেক্ষা করতে হবে। যাই হোক বিদেশে গিয়েই দুই নায়িকা মিলে এই রিল ভিডিওটি বানান। দিতিপ্রিয়া এই প্রথম বিদেশে গিয়েছেন তাই তিনি জানিয়েছেন শুটিং হয়ে গেলেও কিছুদিন লন্ডন ঘুরে দেখতে চান তিনি।

Back to top button