বাংলা সিরিয়াল

নিজের ভক্তি ও ভালোবাসার জোরে স্বামী অরিন্দমের জীবন ফিরে পেল নোলক, অরিন্দমের এক্সিডেন্ট এর পর নোলক সব সময় তার স্বামীর পাশে রয়েছে, ‘গোধূলি আলাপ’ ধারাবাহিকে অরিন্দম এবং নোলকের সম্পর্কে নতুন মোড়

বাঙালির এন্টারটেইনমেন্ট জগতের অন্যতম একটি অংশ হলো ধারাবাহিক। বিকেল হলেই মা কাকিমারা টেলিভিশনের পর্দার সামনে বসে পড়েন তাদের প্রিয় ধারাবাহিক গুলি দেখার জন্য। আর এই প্রিয় ধারাবাহিকগুলোর মধ্যে অন্যতম একটি হলো স্টার জলসার ‘গোধূলি আলাপ’। প্রথম যখন এই ধারাবাহিকে প্রমো ভিডিও দর্শকের সামনে এসেছিল তখন নানান ধরনের সমালোচনা হয়েছিল অভিনেতা-অভিনেত্রী পরিচালকদের নিয়ে। কিন্তু যত দিন যাচ্ছে ততই ধারাবাহিকের গল্প দর্শকের মনে ধরেছে। ইতিমধ্যেই এই ধারাবাহিকের অসংখ্য ফ্যান পেজ তৈরী হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে। ধারাবাহিকে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেতা কৌশিক সেন এবং কৌশিক সেনের বিপরীতে অভিনয় করছেন নবাগত অভিনেত্রী সমু সরকার। কৌশিক সেন শহরের একজন বড় উকিল অরিন্দম গাঙ্গুলী ভূমিকায় অভিনয় করেছেন এবং সমু অভিনয় করছে গ্রামের এক বহুরূপী মেয়ে নোলকের ভূমিকায়।

ঘটনাচক্রে নোলক দের গ্রামে গিয়ে হাজির হয় অরিন্দম। সেখানেই বিভিন্ন ঘটনা ঘটে তার সঙ্গে এবং পরিস্থিতির চাপে পড়েই অরিন্দম এবং নোলকের বিয়ে হয়ে যায়। তারপর থেকেই নোলক কে নানান ধরনের কু মন্তব্যও সমালোচনার শিকার হতে হয়েছে শ্বশুরবাড়িতে এসে। কারণ শ্বশুর বাড়িতে অনেকেই নোলক কে একেবারে পছন্দ করে না। যার ফলে অনেক বার নোলকের ক্ষতি করতে চেয়েছে অনেকের। কিন্তু অরিন্দম সব সময় নিজের স্ত্রীয়ের পাশাপাশি থাকছে। স্ত্রী কে সাপোর্ট করছে। যার কারণে কেউই নোলকের বেশি কেউ ক্ষতি করতে পারছে না।

সম্প্রতি ধারাবাহিকে দেখানো হয়েছে অরিন্দমের বড় অ্যাক্সিডেন্ট হয়েছে এবং অরিন্দমের অ্যাক্সিডেন্টের খবর পেয়ে নোলক কান্নায় ভেঙে পড়েছে। সে সব রকম ভাবে চেষ্টা করছে অরিন্দমের জীবন ফিরিয়ে আনার জন্য। বাবা ভোলেনাথের চরণে দন্দিও কেটেছে। ভগবানের কাছে দিনরাত প্রার্থনা করছে যাতে ভগবান তার স্বামীকে ফিরিয়ে দেয়। এরইমধ্যে আগামী পর্বের একটি ভিডিও সামনে এসেছে। ভিডিওতে দেখা যাচ্ছে নার্সিংহোমের বেডে শুয়ে রয়েছে অরিন্দম এবং তার পাশে রয়েছে নোলক। নার্স যখন অরিন্দমকে ইনজেকশন দিচ্ছে তখন নোলক অরিন্দমের হাত চেপে ধরে। আগামী দিনে তাদের এই সম্পর্কটা দেখার অপেক্ষায় রয়েছে দর্শক। আর কমেন্ট বক্সে নোলক এবং অরিন্দমের জুটিকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছে সকলেই।

Back to top button