Story

এই ব্যক্তিকে ভগবানের থেকেও বেশি মানেন মুকেশ আম্বানি, মুকেশ আম্বানির সম্পত্তি প্রতিপত্তির পেছনে রয়েছে এক গুরুর হাত, কে সেই ব্যক্তি তার পরিচয় জানলে অবাক হবেন আপনিও

বর্তমানে মুকেশ আম্বানি কে চেনেন না এমন মানুষ আমাদের দেশে নেই। ভারতের ধনী ব্যক্তিদের মধ্যে সেরা দশের মধ্যে মুকেশ আম্বানির নাম, তার খ্যাতি বিশ্বজোড়া। তার ব্যবসায়ী খ্যাতি চারদিকে ছড়িয়ে পড়েছে খুব অল্পসময়ের মধ্যেই এবং খুব অল্প সময়েই তিনি তার ব্যবসা খুব ভালো মতন দাঁড় করিয়েছেন গোটা বিশ্বে। বরাবরই নিজের ব্যবসা কে শক্ত হাতে ধরেছেন আম্বানি। তাই জন্যই বর্তমানে তার এত সম্পত্তি এত প্রতিপত্তি। আর এসবের কারণে আম্বানির পরিবার হামেশাই খবরের শিরোনামে উঠে আসে। কিন্তু এবারে এক বিশেষ কারণে আম্বানির পরিবার শিরোনামে উঠে আসলো। সেই কারণ শুনলে আপনিও অবাক হবেন।

আমাদের সকলের বাড়িতে একজন গৃহদেবতা থাকেন। যাকে আমরা প্রতিদিন পুজো করি। আম্বানি পরিবারেরও সেরকম একজন গৃহদেবতা কে পুজো করা হয়। যার কথায় তিনি সমস্ত কাজ করেন ব্যবসায়ীর কাছ থেকে শুরু করে পারিবারিক সিদ্ধান্ত সবকিছুই সেই পূজনীয় ব্যক্তির থেকে নেন। শুনলে অবাক হবেন কোন ভগবান নন একজন ও ওঝা কে তিনি ভগবান হিসেবে পুজো করেন। তার নাম রমেশ ভাই ওঝা। যাকে আম্বানির পরিবার ঈশ্বর রুপে পূজা করেন।

এমনকি শোনা যাচ্ছে মুকেশ আম্বানি নাকি সেই ওঝার কথা ছাড়া একটা পাও নরেন না। তার গোটা পরিবার সেই ওঝার কথায় চলে। বাড়ির গুরুদেবতার আদেশ না মেনে কোন কিছুই করা হয় না। এমনকি মুকেশ আম্বানির যে আজ এত প্রতিপত্তি সম্পত্তি সবকিছুর পেছনেই রয়েছে ওই অঝা।

Back to top button