টলিউড

টলিউডের রেড কার্পেটে ‘অদ্ভুত’ পোশাকে হাজির হতেই কটাক্ষ মনামীকে! উর্ফির আত্মা ভর করেছে! আজব পোশাক দেখে ঘুম উড়েছে নেট নাগরিকদের

বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে(Tollywood) মনামী ঘোষ(Monami Ghosh) একটি উল্লেখযোগ্য নাম। অভিনয় দক্ষতার জন্য কলকাতা থেকে মুম্বাই বারবার প্রশংসায় পঞ্চমুখ প্রত্যেকে। তবে শুধু যে অভিনয় করেন তিনি এমনটা একেবারেই নয়। নাচের দুনিয়াতেও একটা প্রশংসিত নাম মনামী ঘোষ। আর সেই গুণের জন্যই মাঝেমধ্যে শিরোনামে উঠে আসেন এই বঙ্গ সুন্দরী।

পাশাপাশি নিজের অসাধারণ স্টাইল স্টেটমেন্ট এর জন্যও চর্চায় থাকেন তিনি। সামাজিক মাধ্যমে এমন অবাক করে দেওয়া পোশাকে হাজির হন তিনি অনুরাগী থেকে সমালোচক সবাই তাকে নিয়ে চর্চা করতে ব্যস্ত থাকেন। এবার এই ফ্যাশন সেন্সেশন আপাদমস্তক অদ্ভুত পোশাকে হাজির হলেন তিনি।

সম্প্রতি মনামীকে এক অদ্ভুত পোশাকে দেখে ঘুম উড়েছে নেট নাগরিকদের। তবে ঘুম উঠেছে বললে ভুল হবে। বলা ভালো চোখের বালি হয়ে উঠেছেন সমালোচকদের। আর সেই কারণেই তাকে উদ্দেশ্য করে ভেসে এলো নানা রকমের কটুক্তি। তার পোশাক দেখে হাসাহাসি শুরু করেছে প্রত্যেকে। কেউ কেউ আবার মারাত্মক রেগে গিয়েছেন।

বিটাউনের জনপ্রিয় মডেল উর্ফি জাভেদের সঙ্গে তুলনা করেছেন অনেকে। সম্প্রতি রেড কার্পেটে ফিল্মফেয়ারের(Film Fare) আসর বসেছিল। সেখানে এক একজন অভিনেতা অভিনেত্রী পরিচালকদের পুরস্কৃত করা হয়েছে। আর সেই অনুষ্ঠানে অতিথি হিসেবে হাজির হয়েছিলেন মনামী। এই অদ্ভুত পোশাক পড়েই দেখা গেল তাকে। তবে সাধারণ কোনো পোশাক নয় একেবারেই রোবটিক ডিজাইনের পোশাকে হাজির হয়েছিলেন অনুষ্ঠানে।

অভিনেত্রীকে দেখা গেছে সিলভার রং এর অবসোল্ডার বডি কোন ড্রেসে। নাঙ্গে ছিল সিলভার রং এর ম্যাচিং লং স্কার্ট। মুখে ছিল মানানসই মেকাপের আস্তরণ। ঠোঁটে রং ছিল গোল্ড। খোলা চুল একেবারে অন্যরকম লুকে ধরা দিয়েছেন অভিনেত্রী।

কেউ কেউ যদিও তার ফ্যাশন সেন্সের প্রশংসা করলেন বটে। তবে অনেকেই তার পোশাক দেখে বিরূপ মন্তব্য করেছেন। কেউ লিখেছেন,’ জঘন্য! কিসে ভালো লাগবে আর কিসে ভালো লাগবে না সেইটুকু বোধ নেই’। অপর একজন লিখেছেন,’ এর শরীরের ওপরে একটু একটু করে উরফি জাভেদ ভর করছে বলে মনে হচ্ছে’। তাকে উরফির বোন বলেও উল্লেখ করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by TOLLYWOOD ONLINE (@tollyonline)

Back to top button

Ad Blocker Detected!

Refresh