বাংলা সিরিয়াল

ওভার অ্যাক্টিংয়ের দোকান অঙ্কুশ! জোর করে হাসাতে চাইছেন অভিনেতা? বাজে সঞ্চালনার জন্য শো ছাড়ছেন বহু দর্শক

জি বাংলার(ZeeBangla) অন্যতম জনপ্রিয় রিয়ালিটি শো ডান্স বাংলা ডান্স(Dance Bangla Dance)। দীর্ঘ শতক পেরিয়ে এ বছর আবার নতুন করে সেজে উঠেছে অনুষ্ঠান। তবে সব থেকে বেশি আকর্ষণ এইসময়ে মহাগুরুর আসন। কারণ দীর্ঘ ১০ বছর পর মিঠুন চক্রবর্তী ফিরেছেন এই আসনে। প্রথমদিকে এই অনুষ্ঠান দর্শকরা সাদরে গ্রহণ করলেও ধীরে ধীরে এই অনুষ্ঠান থেকে মুখ ফিরিয়ে নিচ্ছেন তারা।

কারণ হিসেবে অনেকেই অনুষ্ঠানের সঞ্চালনাকে দায়ী করেছেন। যেভাবে অঙ্কুশ(Ankush Hazra) ওভার অ্যাক্টিং এর মাধ্যমে সঞ্চালনা করছেন সেটা অনেকেরই পছন্দ নয়। এর আগেও কথা উঠেছে। পাশাপাশি অনুষ্ঠানের বিচারক মন্ডলীও শুরু থেকে পছন্দ করেন নি দর্শক। সব মিলিয়ে ডান্স বাংলা ডান্স দর্শকদের পছন্দের অনুষ্ঠানের আসন থেকে ধীরে ধীরে নামছে।

সম্প্রতি অনুষ্ঠানের আরো একটি ঝলক সামনে এসেছে যেখানে দেখা যাচ্ছে এক প্রতিযোগীর সঙ্গে দোল নিয়ে কথা বলছে অঙ্কুশ। তবে সে যেন একটু বেশি অতিরঞ্জকতা করছে অনুষ্ঠানের সঞ্চালনা নিয়ে। সম্প্রতি অনুষ্ঠানের একটি ঝলক সামনে এসেছে যেখানে দেখা গেছে প্রতিযোগীকে অঙ্কুশ বলেছে রং লাগিয়ে দেওয়ার জন্য পাশাপাশি সেও তাকে রং লাগিয়ে দিয়েছে।

এই প্রমো দেখার পরেই অনেকে বলেছেন,’ ন্যাকামো করে যা অসহ্যকর’। আবার কেউ বলেছেন,’ বেকার ডান্স বাংলা ডান্স’। প্রশ্ন তুলেছেন এত ওভার অ্যাক্টিং দেখে হাসি পায় কিভাবে। দর্শকরা বেশ ক্ষেপেই রয়েছেন অনুষ্ঠানকে নিয়ে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh