টলিউড

দ্বিতীয়বার সাত পাক ঘুরতেই কটাক্ষের শিকার দুর্নিবার! নতুন বউয়ের ছবি দিতেই কটাক্ষকারীরা ঠুকলেন গায়ককে, মুখ খুললেন সংগীত শিল্পী

৯ মার্চ ধুমধাম করে দ্বিতীয়বার নিজের ভালোবাসার মানুষকে বিয়ে করলেন গায়ক দুর্নিবার সাহা(Durnibar Saha)। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সহকারি মোহর সেনের সঙ্গে কয়েক মাস প্রেম পর্ব মিটিয়ে এবার সাত পাকে বাঁধা পড়লেন গায়ক। নিজেদের প্রেমের কথা প্রথমবার প্রকাশ্যে বলেছিলেন তারা। প্রথম বিয়ের বিচ্ছেদের পরে মোহরের সঙ্গে সম্পর্কে কথা সামনে আসতেই কম বিতর্ক তৈরি হয়নি। বিয়ের পর নিন্দুকের উদ্দেশ্যে বিশেষ পোস্ট করলে দুর্নিবার।

গায়কের বহু লগ্না তার স্ত্রী। নতুন বউয়ের কানে আদরে এঁকে দিয়েছেন চুমু। বিয়ের পর এমনই একটি পোস্ট লিখে দুর্নিবার জানিয়েছেন,’ যখন আমরা আলোর রোশনায় আমাদের সম্পর্ক সাজাবো তখন কিছু মানুষ অহেতুক তাদের বোকা মতামত দেয়ার চেষ্টা করবে’। ইংরেজিতে লেখা এই পোস্টে অবশ্য আরো কিছুটা অশালীন ভাষা প্রয়োগ করেছেন সংগীত শিল্পী।

মোহর এবং দুর্নিবারের সম্পর্ক নিয়ে যতই বিতর্ক হয়েছে সবকিছুতেই বারবার বুড়ো আঙুল দেখিয়ে এসেছেন তারা। অন্তত সমাজ মাধ্যমের পোস্ট তেমনি ইঙ্গিত দিচ্ছে। বিয়ের পর থেকেই সেই চর্চা জারি রয়েছে। যে কারণে শুক্রবার রাতে সমাজ মাধ্যমে ক্ষমা চাইলেন পরিচালক কৌশিক গাঙ্গুলী। মোহর এবং দুর্নিবারের বিয়েতে নিমন্ত্রিত থাকলেও আসতে পারিনি তিনি শুভেচ্ছা জানিয়েছেন নবদম্পতিকে সমাজ মাধ্যমে।

আর তাতেই কটাক্ষের মুখে পড়তে হয় কৌশিককে। পরিচালকের শুভেচ্ছা বার্তা পেয়ে দুর্নিবার লেখেন,’ আশীর্বাদ করো’। আর সেটাই যেন আগুনে ঘি পড়ার মত কাজ করেছে।

পরিচালকের ওই পোস্টে একজন মন্তব্য করেছেন,’ ছেলেরা কত সহজে সব ভুলে যায়’। আবার অন্য একজন মন্তব্য করেছেন,’ ভিডিও বিয়ের সংবাদটা যেন তাড়াতাড়ি পাই’। অপর একজন লিখেছেন,’ ওর প্রথম স্ত্রীর জন্য খারাপ লাগে। দুর্নিবার ওমান খুলিয়ে দিল’।

তবে মন্তব্য বাসে এই ধরনের কমেন্টের বন্যা দেখে পরিচালক বলেন,’ আমি বেশ অবাক বেশ কিছু মন্তব্য দেখে। আমি পাত্রকে ব্যক্তিগতভাবে চিনি না। কাজের দৌলাতে মোহরের সঙ্গে পরিচয়। তাই নিমন্ত্রণ ছিল। যাওয়া সম্ভব হয়নি। কারণেই সৌজন্যবোধে এই পোস্ট। আপনাদের রাগের উৎস নিয়ে অবগত নই। আমার শুভেচ্ছা বার্তা কারো ভাবাবেগে আঘাত দিয়ে থাকলে দুঃখিত’।

Back to top button

Ad Blocker Detected!

Refresh