টলিউড

‘নাগিন ৬ টা সিজন হলো কিন্তু শিবাঙ্গি শিবান্বিয়া শেষার জায়গায় কেউ আসতে পারে না!’৬ টা সিজন হওয়ার পরেও নাগিন ওয়ান আজ ও দর্শকের কাছে ইমোশান!

যেকোনো ধারাবাহিকের ক্ষেত্রেই দেখা যায় যে যদি সেই ধারাবাহিক দুটি সিজন বেরোয় তাহলে প্রথম সিজনের মতো কোন সিজন‌ই‌জনপ্রিয়তা লাভ করে না, হিন্দি ধারাবাহিক পুনর্বিবাহর ক্ষেত্রে বলা যায়, পুনর্বিবাহর প্রথম সিজন টি যতটা জনপ্রিয় হয়েছিলো, দ্বিতীয় সিজন টি ততটা জনপ্রিয়তা লাভ করতে পারেনি, একই কথা বলা চলে দুর্গা ধারাবাহিক টির ক্ষেত্রে, দুর্গা ধারাবাহিকটি যতটা জনপ্রিয়তা লাভ করেছিল দুর্গা দুর্গেশ্বরী ধারাবাহিক ততটা জনপ্রিয়তা লাভ করতে পারে নি। আসলে প্রথম ধারাবাহিকের যে রেশ দর্শক মনে থেকে যায় পরবর্তীকালের ধারাবাহিক গুলো সেই জায়গায় পৌঁছতে পারে না তাই এমনটা হয়। হিন্দি নাগিন ধারাবাহিকের ক্ষেত্রেও সম্প্রতি এমনটা হয়েছে।

নাগিন ১ থেকে শুরু করে এক এক করে নাগিনের ছটা সিজন এসেছে, কিন্তু কোন সিজনই নাগিন একের মতো জনপ্রিয় হতে পারেনি। দর্শকরা আজও নাগিন একের যেভাবে প্রশংসা করেন সেভাবে অন্যান্য সিজন গুলোর করেন না।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন সম্প্রতি লিখেছেন যে ,“নাগিনের ৬ টা সিজন চলে। মেইন রোল কিংবা নেগেটিভ রোলের জন্য নতুন নতুন নাগিন কাস্ট করা হয় প্রত্যেক সিজনেই। কিন্তু কেন যেন আমার ওই দুজনকে ছাড়া নাগিন হিসেবে আর কাউকেই ভালো লাগে না সে যতোই ভালো এক্টিং করুক। নাগিন মানেই শিভাংগি/শিভান্নিয়া আর নাগিনের নেগেটিভ রোল মানেই শিষা। এদের দুজনকে আমার খুব ভালো লাগে নাগিন হিসেবে। আর সবচেয়ে পছন্দের নাগিন হলো কালি নাগিন মানে শিষা
নাগিন সিজন ১ ছিলো একটা ইমোশন। প্রত্যেক সপ্তাহে অপেক্ষা করতাম কখন শনি আর রবিবার আসবে। নাগিনের আরো ১০ টা সিজন আসলেও সিজন ১ কে বিট করতে পারবে না। মোস্ট ফেভারিট একটা সিরিয়াল ছিলো”

Back to top button

Ad Blocker Detected!

Refresh