বাংলা সিরিয়াল

‘বঙ্গসেরা ধারাবাহিক অনুরাগের ছোঁয়াতে প্রতিদিন একই গল্প দেখায়; সূর্যের রাগ দেখানো দীপা সূর্যের বাড়িতে এসে অপমানিত হওয়া!’-অনুরাগের ছোঁয়ার একই গল্প দেখতে দেখতে বিরক্ত দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া নিয়ে দর্শকদের অভিযোগ কম নয়, হ্যাঁ এই ধারাবাহিক বঙ্গ সেরা হয় তাই বেঙ্গল টপার ধারাবাহিক নিয়ে দর্শকের আবেগ ইমোশান জড়িয়ে থাকে এটা স্বাভাবিক কিন্তু এর পাশাপাশি এই ধারাবাহিক নিয়ে দর্শকদের মনের মধ্যে অভিযোগ ক্ষোভ‌ও জমা হতে থাকে, কারণ এই ধারাবাহিকের সূর্য দীপার মধ্যে যে ভুল বোঝাবুঝি দেখানো হয় তা দিনের পর দিন মাসের পর মাস এবং বছরের পর বছর ধরে কন্টিনিউ হচ্ছে যেটা দর্শক আর মেনে নিতে পারছেন না, সোনা রূপার জন্ম হওয়ার আগে থেকে দীপার প্রেগনেন্সি ট্র্যাক শুরু হওয়ার সময় থেকে শুরু হয় এই ভুল বোঝাবুঝি, আজ সোনা রূপা বড় হয়ে স্কুলে পড়ছে, আজও দুজনের মধ্যে ভুল বোঝাবুঝি মিটলো না, মিশকা এখনো শয়তানি করে যাচ্ছে আর সূর্য একজন ডাক্তার হয়েও সেই শয়তানি ধরতে পারছে না। সব থেকে বড় কথা সূর্যর বাড়ি প্রত্যেকটা লোক তার বাবা-মা, সূর্যর বোন সবাই মিলে সূর্যকে বোঝাতে চাইছে কিন্তু সূর্য কোন কিছুই শুনতে প্রস্তুত নয়।

আর যে কারণে দর্শকদের বারবার একই রকম ট্র্যাক দেখানো হচ্ছে, দর্শকরা বিরক্ত হয়ে উঠেছেন তারা মনে করছেন যেহেতু এই ধারাবাহিক বেঙ্গল টপার হচ্ছে সেই কারণে সূর্য দীপার মধ্যে ভুল বোঝাবুঝি মিটছে না আর বারবার ঘুরেফিরে একই ট্র্যাক দেখানো হচ্ছে। সূর্য দীপাকে অপমান করা, দীপা অপমানিত হয়ে বাড়ি ছেড়ে চলে যাওয়া আর লাবন্য সেনগুপ্ত দীপা কে বারবার একটাই কথা বলা দীপা ধৈর্য ধরো! দর্শকদের কথায়, দীপা আর কত ধৈর্য ধরবে? দর্শক রাই আর কতটা ধৈর্য ধরবেন? বারংবার একই ট্র্যাক দেখতে দেখতে তারা বিরক্ত, সোশ্যাল মিডিয়ায় তারা এই নিয়ে রীতিমতো লেখালেখি শুরু করেছেন যে এইবার এই সমস্ত কিছুর অবসান হওয়া উচিত।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,
“অনুরাগের ছোঁয়া :- প্রতিদিন একই গল্পঃ
সূর্যের রাগ দেখানো
দীপা সূর্যের বাড়িতে এসে
অপমানিত হয়ে ফিরে যাওয়া
আরো কতো কি।।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh