বাংলা সিরিয়াল

‘সিরিয়ালে লিড হিসেবে কাজ না করলেও লিডের মতোই চরিত্র কৌশানী মুখার্জী!’নায়ক নায়িকা নয় রূপসা চক্রবর্তীর অভিনয় দক্ষতায় পঞ্চমুখ দর্শক!

বাংলা ধারাবাহিকে‌ এক সময় ছিল নায়ক নায়িকার বাইরে অন্য কোন চরিত্র মানুষের চোখে পড়তো না কিন্তু বর্তমানে নানান রকমের ধারাবাহিক তৈরি হচ্ছে যেখানে নায়ক নায়িকার বাইরে অন্য চরিত্রগুলো উল্লেখযোগ্য হয়ে উঠছেন কখনো কখনো তো নায়ক-নায়িকাকে ছাপিয়ে যাচ্ছে পারিপার্শ্বিক চরিত্রগুলো। যেমনটা জি বাংলার জগদ্ধাত্রী ধারাবাহিকের ক্ষেত্রেই বলা যায়।

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রী। এই ধারাবাহিকটিতে জগদ্ধাত্রী কে একজন গোয়েন্দা রূপে প্রেজেন্ট করা হয়েছে আর তার সহকারী রূপে সব সময় তার পাশে রয়েছেন তার বড় ননদ কৌশানী মুখার্জী। এই কৌশানী চরিত্রটি করে জনপ্রিয় হয়ে উঠেছেন জনপ্রিয় অভিনেত্রী রূপসা চক্রবর্তী। এর আগে খোকাবাবু ধারাবাহিকের তরীর বউ মনি হিসেবে কাজ করেও বেশ পরিচিতি লাভ করেছিলেন তিনি, তারপর জীবন সাথী ধারাবাহিকেও একটা অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে তিনি কাজ করেন, সম্প্রতি জি বাংলার জগদ্ধাত্রী তারা ধারাবাহিকে কৌশানী মুখার্জির চরিত্রটি কে জগদ্ধাত্রীর পরে নেক্সট লিড বলা চলে।

এই ধারাবাহিকে নায়ক চরিত্রটি ও ততটা জনপ্রিয়তা লাভ করতে পারেনি যতটা লাভ করেছেন কৌশানী মুখার্জী চরিত্রটি। গোয়েন্দা গিন্নি ধারাবাহীকে যেমন দেখা গেছিল যে পরমার ক্ষেত্রে গোয়েন্দা গল্প সলভ করার জন্য তার পাশে তোপসে হয়ে যে ছিল সে তার জা , এই ধারাবাহিক তেমনি জগদ্ধাত্রী আর কৌশানি মধ্যে এমনই একটা রিলেশন দেখানো হয়েছে। যেখানে জগদ্ধাত্রী ধাঁধার উত্তর খুঁজে না পেলেও কৌশানি অনায়াসে ধাঁধার উত্তর খুঁজে তাকে বলে দেয়।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,
“রূপসা চক্রবর্তী
Haters বিহীন একজন অভিনেত্রী

সিরিয়ালের Lead হিসেবে কাজ না করলেও ওনার কাজ প্রধান চরিত্রের মতন ই, খুবই ভালো লাগে ওনার অভিনয়, একজন versatile অভিনেত্রী যাকে বলে ”

 

Back to top button

Ad Blocker Detected!

Refresh