বাংলা সিরিয়াল

‘১০ বছর পর দর্শকদের ত্রাস কৃষ্ণেন্দু সেনগুপ্ত আবার আসছে টেলিভিশন পর্দায়!’টেলিভিশন ইন্ডাস্ট্রিতে প্রথমবার খলনায়ক চরিত্র নিয়ে আগ্রহী হয়ে বসে আছেন দর্শক! বোঝেনা সে বোঝেনার রিপিট টেলিকাস্টের কথা শুনে সোশ্যাল মিডিয়ায় উচ্ছ্বসিত দর্শক

কোনো একটি ধারাবাহিকের ক্ষেত্রে সব সময় দেখা যায় যে, নায়ক নায়িকা নিয়ে একটা আলাদা আবেগ থাকে দর্শকদের মধ্যে, যখন কোন একটি ধারাবাহিকের হিট জুটি আবার রিপিট করা হয় তার পিছনে এই থিওরিটাই কাজ করে, কারণ বিখ্যাত ধারাবাহিক বিখ্যাত ধারাবাহিকের জুটি মানুষ বারংবার দেখতে চায়, এই কারণে লকডাউনের মধ্যে অনেক সময় অনেক ধারাবাহিককে রিপিট টেলিকাস্ট করা হতো। সম্প্রতি এরকমই স্টার জলসার একটি জনপ্রিয় ধারাবাহিক কে রিপিট টেলিকাস্ট করা হচ্ছে নতুন করে।

আগামী ৩ রা জুলাই থেকে প্রতিদিন রাত্রি ১১ টাতে সেই ধারাবাহিক রিপিট হবে, ধারাবাহিকটির নাম বোঝেনা সে বোঝেনা, এই ধারাবাহিকে অরণ্য পাখির রসায়ন একসময় এতটাই হিট হয়েছিল যে আজও এই ধারাবাহিকের জনপ্রিয়তার রীতিমতো তুঙ্গে। কিন্তু নায়ক নায়িকার পাশাপাশি এই ধারাবাহিকে আরও একজন জনপ্রিয়তা লাভ করেছিলেন তিনি হলেন এই ধারাবাহিকের খলনায়ক- এই খল চরিত্রে আবার অভিনয় করেছিলেন অভিনেতা কৌশিক রায়। দশ বছর পর যখন আবার বোঝেনা সে বোঝেনা ধারাবাহিকটি নতুন করে রিপিট টেলিকাস্ট হওয়ার কথা শোনা যাচ্ছে,তখন দর্শক নায়ক নায়িকা জুটিকে নতুনভাবে দেখতে পাওয়ার বিষয়ে যতটা আগ্রহী তেমনি আগ্রহী খলনায়ক চরিত্রটিকে নতুন ভাবে দেখবার জন্য। এমনটা বোধহয় টেলিভিশন ইন্ডাস্ট্রিতে প্রথম বার যে খলনায়ককে দেখবার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন দর্শক।

 

 

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,

“আবার আসছে কৃষ্ণেন্দু

স্টার জলসার পর্দায় দশ বছর পর ফিরছে বাংলা মেগা সিরিয়ালের সেরা নেগেটিভ চরিত্র
দর্শকদের ত্রাস

কৃষ্ণেন্দু সেনগুপ্ত

3 রা জুলাই থেকে
প্রতিদিন রাত 11 টায়
শুধুমাত্র স্টার জলসায়

বোঝেনা সে বোঝেনা
ধারাবাহিক

আর কে না জানে
BSB মানেই কৌশিক রায়
Koushik Roy ”

Back to top button

Ad Blocker Detected!

Refresh