বাংলা সিরিয়াল

‘অন্বেষা ও দেবচন্দ্রিমার প্রথম কাজ কাজল লতা দিয়ে! আজ তাদের পথচলার ছয় বছর পূর্ণ হল!’অণ্বেষা দেবচন্দ্রিমার ছয় বছর পূর্তিতে বলছেন দর্শক!

অন্বেষা হাজরা ও দেব চন্দ্রিমা সিংহ রায় বাংলা টেলিভিশন জগতের দুই উজ্জ্বল নক্ষত্র, এই দুই অভিনেত্রী আজ নিজেদের দক্ষতায় বাংলা সিরিয়ালে ভালোমতো প্রতিষ্ঠিত হয়ে গিয়েছেন, কিন্তু তাদের দুজনের পথচলা শুরু হয়েছিল কালার্স বাংলার একটি জনপ্রিয় ধারাবাহিকের হাত ধরে, সময়ের সাথে সাথে অন্বেষা হাজরা, হয়ে উঠেছেন এই পথ যদি না শেষ হয় এর ঊর্মি তো দেবচন্দ্রিমা হয়ে উঠেছেন সাঁঝের বাতির চারু, এমনকি ইতিমধ্যেই জিতের ছবিতে বড় পর্দায় পা ও রেখেছেন দেবচন্দ্রিমা, কিন্তু আজও তাদের কথা উঠলে দর্শক কাজল লতা ধারাবাহিকের কথা তোলেন।

টেলিভিশন জগতে তাদের একত্র পথ চলা ছয় বছরে পূর্ণ হল, অন্বেষা হাজরা বর্তমানে সন্ধ্যা তারা ধারাবাহিকে অভিনয় করছেন আর দেবচন্দ্রিমা সাহেবের চিঠি ধারাবাহিকে অভিনয় শেষ করে বড় পর্দার বুমেরাং ছবিতে কাজ করছেন, টেলিভিশন ইন্ডাস্ট্রিতে তাদের ছয় বছর পূর্ণ হওয়ার এই সময়ে দর্শক তাই তাদের দুজনের শুরুর দিকের পথ চলার কথা মনে করে আবেগে বিহবল হয়ে উঠছেন। আজকের উর্মি কাজল লতা ধারাবাহিকের কাজল ছিল আর আজকের চারু ছিল কাজল লতা ধারাবাহিকের লতা। ওই ধারাবাহিক দুজনের অভিনয় নিয়ে আজও আবেগে ভাষার দর্শক।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“ দুজনেরই আজ বাংলা ধারাবাহিক ইন্ডাস্ট্রিতে লিড হিসেবে ৬ বছর পূর্ণ হলো! একসাথেই পথচলা শুরু হয়েছিল কালার্স বাংলায় “কাজললতা” ধারাবাহিকের মাধ্যমে , এরপর অন্বেষা স্টার জলসায় চুন্নিপান্না , সন্ধাতারার মত ধারাবাহিকে কাজ করছে , জি বাংলায় এই পথ যদি না শেষ হয় – আর দেবচন্দ্রিমা টেক্কা রাজা বাদশাহ , সাঁঝের বাতি , সাহেবের চিঠির মত ধারাবাহিকে কাজ করলো! দুজনেই এখন অনেক সফল এবং আমার খুবই খুবই প্রিয়! শুধুমাত্র তাদের অভিনয়ই যে মুগ্ধ করে তা নয় , তাদের পার্সোনালিটি ও খুবই ভালো লাগে আমার + দুজনেই খুবই খুবই ভালো মনের মানুষ! অন্বেষা সন্ধ্যাতারায় অলরেডি কাজ করছে , এইবার দেবচন্দ্রিমার ফেরার অপেক্ষায়! তারা আরও এগিয়ে যাক , জীবনে আরো অনেক সফল হোক!”

Back to top button

Ad Blocker Detected!

Refresh