বাংলা সিরিয়াল

‘মা’এর পরী থেকে পটল কুমার গান‌ওয়ালার পটল বা অনুরাগের ছোঁয়া সূর্যদীপা সোনা রূপা-Svf এর লিডস দের দুঃখ কষ্ট সারা জীবনেও শেষ হয় না!-মুখ্য চরিত্রদের কষ্ট দেওয়ায় এসভিএফের ধারাবাহিকের মেন বৈশিষ্ট্য বলছেন নেটিজেনরা

এক একটি ধারাবাহিকের গল্প এক এক রকমের হয়, তবে অনেক ক্ষেত্রে দেখা যায় প্রোডাকশন হাউস এক হলে গল্পের রীতিনীতি অনেক সময় একই রকম হয়, যেমন ব্লুজের ধারাবাহিক মানেই নায়িকা মা দুর্গার রূপ, সে ত্রিশূল হাতে যুদ্ধ করে, নায়ক তার কাছে ম্লান হয়ে যায়, এক্রোপলিসের ধারাবাহিক মানেই নায়ক নায়িকার সমান গুরুত্ব, দুজনে একসাথে লড়াই করে, টেন্টের ধারাবাহিক মানেই নায়ক নায়িকার মধ্যে একটা মারাত্মক লেভেলের আন্ডারস্ট্যান্ডিং কাজ করে আর এস ভি এফ এর ধারাবাহিকে নায়ক নায়িকার মধ্যে কিছু কমন ভুল বোঝাবুঝি, ফ্যাক্টর কাজ করে যেটা দীর্ঘস্থায়ী হয়। কিন্তু এছাড়াও এই ধারাবাহিক গুলির মধ্যে আরও কিছু কমন ফ্যাক্টর কাজ করে যা দর্শকরা নোটিশ করেন।

যেমন এসভিএফের একাধিক ধারাবাহিকে দেখা যায় যে এখানে মুখ্য চরিত্রগুলো আজীবন চোখের জল ফেলতেই থাকে, এস ভি এফ এর চরিত্র গুলো দেখে দর্শকরা বলে, ধারাবাহিক গুলো ব্লকবাস্টার হলেও গল্প দেখে মনে হয় যেন দুয়োরানী দুয়ো রাজার গল্প শুনছি। এরকমটা প্রায়শয়ই দেখা যায় সাম্প্রতিককালে অনুরাগের ছোঁয়াও একটা বড় উদাহরণ।

 

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“SVF এর Leads দের জীবন থেকে কষ্ট দূরই হয়না!

মা ধারাবাহিকে সারা সিরিয়াল জুড়ে মা মেয়ে কষ্ট করে গেল!
পটল কুমার গানওয়ালা তে সারা সিরিয়াল জুড়ে পটল , পটলের বাবা , সুভাগা কষ্ট করে গেল – পটলের মা তো শুরুতেই মরে গেল!
অনুরাগের ছোঁয়া তে সূর্য, দীপা , সোনা, রূপা সবাই কষ্ট করে বেড়াচ্ছে!

তিনটিই একই প্রোডাকশন এর আর তিনটাই অল টাইম ব্লকবাস্টার! তবে সব সিরিয়ালে যে একই ব্যাপার তাও নাহ , যেমন বোঝেনা সে বোঝেনা একদম আলাদা!”

Back to top button

Ad Blocker Detected!

Refresh