বাংলা সিরিয়াল

‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ সৌদামিনীর সংসারের কপি’বলায় সৌদামিনীকে সংসার সুখের হয় রমনীর গুণের কপি বললেন জলসা ভক্ত!

ধারাবাহিকের ক্ষেত্রে দেখা যায় টিআরপি গেন করা ট্র্যাক গুলো বেশিরভাগ ক্ষেত্রেই কমন হয়। যেমন যখন কোন ধারাবাহিকের টিআরপি কমে যায়, তখন দেখা যায়, নায়ক নায়িকার মধ্যে কাউকে একজনকে মেরে দেওয়া হচ্ছে তারপর তাকে আবার নতুন রূপে ফিরিয়ে আনা হচ্ছে, কখনো দেখা যায় নায়ক নায়িকার মধ্যে মান-অভিমানের পরে মিলনের দৃশ্য দেখানো হচ্ছে, কখনো আবার দেখা যায় নায়ক-নায়িকার শক্তিমানের মতো মুশকিল আসান হওয়ার কোন ট্র্যাক নিয়ে হাজির হয়েছেন প্রোডাকশন হাউজ। তবু দুটি ধারাবাহিকের ক্ষেত্রে ট্র্যাক যখন কমন হয় তখন কিছু কথা উঠে আসে।

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক কমলা ও শ্রীমান পৃথ্বীরাজে দেখা যাচ্ছে যে, ডাকাতের হাত থেকে মানিককে বাঁচানোর জন্য কমলা সরাসরি মা কালীর ছদ্মবেশ ধারণ করেছে যা দেখার পরেই দর্শক সেটিকে অন্য একটি জনপ্রিয় ধারাবাহিকের কপি বলছেন। দর্শকদের মতে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক সৌদামিনীর সংসারে এই ট্র্যাকটি এসেছিল এবং সেই ট্র্যাকটিকেই কপি করেছে কমলা এবং শ্রীমান পৃথ্বীরাজ। যেখানে সৌদামিনী কালি সে যে ডাকাতদের হাত থেকে মোহর উদ্ধার করেছিল সেখানে কমলাকালি সেজে মানিককে উদ্ধার করেছে।

 

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,
“#কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ এর কমলা র রিসেন্ট কালী সেজে ডাকাতের হাত থেকে মানিক কে উদ্ধার করার ট্র্যাক টা যে চুপি চুপি #সৌদামিনীর সংসার এর থেকে টুকে দিলো, কপি করে নিলো হেইডা কেউ নোটিশ করলো না, মা গো মা।।।। সদু ও ওখান কালী সেজে ডাকাতের হাত থেকে মোহর উদ্ধার করে ছিলো

যাক গে এই আমার চক্কে ফাঁকি দেওয়া এতো সহজ নয় বাপু হুঁহ হু” – এই পোস্টের কমেন্ট বক্সে অনেকেই লিখেছেন যে, সৌদামিনীর সংসার স্টার জলসার অপর জনপ্রিয় ধারাবাহিক সংসার সুখের হয় রমনীর গুণের কপি করা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh