বাংলা সিরিয়াল

বধূ কোন আলোর মতো রূপসাগরে মনের মানুষ‌ও আবার দর্শকদের ট্রোলের শিকার হয়ে নায়ক পরিবর্তন না করে ফেলে!’রূপসাগরে মনের মানুষ নিয়ে চিন্তায় দর্শক!

সান বাংলায় সম্প্রতি একটি নতুন ধারাবাহিক এসেছে এই ধারাবাহিকের নাম ‘রূপসাগরে মনের মানুষ’।এই ধারাবাহিকের গল্প অনুযায়ী নায়িকা দেখতে খুব সুন্দর কিন্তু নায়ক তথাকথিত ভাষায় অ সুন্দর, কিন্তু রূপে গুণে সে সবার সেরা কিভাবে এই বিপরীতমুখী দুই মানুষের মিলন হয় তাই নিয়ে এই গল্প। তবে অন্যান্য ধারাবাহিকের ক্ষেত্রে যেমন দেখা যায় সুন্দর অভিনেতা কে বাজে করে মোটা করে প্রেজেন্ট করা হচ্ছে, এক্ষেত্রে কিন্তু সেটা হয়নি, এক্ষেত্রে সত্যি এমন একজন অভিনেতাকে পছন্দ করা হয়েছে যিনি ব্যক্তিগত জীবনেও বেশ স্বাস্থ্যকর আর তাই নিয়েই শুরু হয়েছে কুরুচিকর কমেন্ট। ধারাবাহিকের প্রোমোতে দেখা যায় নায়কের মা নায়কের প্রশংসায় পঞ্চমুখ, তার কথায় তার ছেলে রূপে গুণে সেরা এবং সেটাই স্বাভাবিক যে কোন মায়ের চোখেই ছেলে সব সময় সেরাই হয়, কিন্তু এই নিয়েই সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে একের পর এক আক্রমণ। তথাকথিত ভাষায় অসুন্দর নায়ক কে কেন সুন্দর বলে প্রেজেন্ট করল নায়কের মা কেন বলা হচ্ছে তার জন্য যোগ্য মেয়ে খুঁজে পাওয়া যাবে না এই নিয়ে শুরু হয় ট্রোলিং। যদিও কিছু মানুষ এই নিয়ে কুৎসিত কুরুচিকর কমেন্ট করলেও, যারা সুস্থ সচেতন মানসিকতার অধিকারী তারা কিন্তু এই ধারাবাহিকের পাশেই আছেন এবং তারা মনে করছেন রূপসাগরে মনের মানুষে ধারাবাহিকের সাথে গল্পের সাথে মিল রেখে নায়ক নিয়ে নির্মাতারা একটা অত্যন্ত সাহসী পদক্ষেপ নিয়েছেন এবং যা রীতিমত প্রশংসারযোগ্য।

রূপসাগরে মনের মানুষ নিয়ে যখন এত আলোচনা হচ্ছে তখন স্টার জলসার একটি পূর্ববর্তী ধারাবাহিকের কথাও মনে আসছে যে ধারাবাহিকের নাম বধূ কোন আলো লাগলো চোখে। এই ধারাবাহিক নায়ক ছিল তথাকথিত ভাষায় অসুন্দর এবং নায়িকা ছিল পরীর মত দেখতে সুন্দর, দুজনের মধ্যে মান অভিমান রেষারেষি নিয়ে দিব্যি গল্প চলছিল কিন্তু সেই সময়ও নায়ক কে নিয়ে তুমুল ট্রোলিং শুরু হয় যে কারণে নায়ক কে ভিলেন করে প্রেজেন্ট করা হয় এবং ধারাবাহিকে নতুন একজন নায়ক আনা হয় দর্শকরা আশা রাখছেন যে রুপ সাগরে মনের মানুষের ক্ষেত্রে এমনটা হবে না কারণ যেহেতু এই ধারাবাহিকটি একটি অন্য তামিল ধারাবাহিকের রিমেক। সেই আসল ধারাবাহিকে নায়ক কে শেষ পর্যন্ত একই রাখা হয়েছে, তাই দর্শকদের আশা এক্ষেত্রেও এমনটা হবে। তবে কিছু কিছু মানুষ চিন্তায় পড়েছেন এবং তাদের সেই চিন্তা তাদের পোস্টে ধরা পড়ছে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে ,“রূপসাগরের মনের মানুষ সিরিয়ালটা অনেকটা বধূ কোন আলো লাগলো চোখে সিরিয়াল এর মতোন। ওখানেও কুৎসিত হিরোর গল্প ছিল কিন্তু ওটাতেও নেটিজেনদের এমন মন্তব্যের স্বীকার হয়ে গল্পের ট্রাক বদলে নতুন নায়ক এনেছিল”

Back to top button

Ad Blocker Detected!

Refresh