বাংলা সিরিয়াল

‘অনন্ত অপেক্ষা করার মতো বড় বড় লেকচার দেওয়া গুড্ডি এখন ভাটিয়ার প্রেমে ভাসছে! দুঃখ হচ্ছে অনুজের জন্য! কঠিন প্রতিশ্রুতি রাখতে পারল না গুড্ডি!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গুড্ডিতে যে আগন্তুক এসেছে, তাকে প্রথম থেকে সবাই অনুজ বলে ধরে নিয়েছিলেন, এমনকি এই ধারাবাহিকে অনুজের টেরোরিস্ট অ্যাক্টিভিটি যখন দেখানো হলো তখনও দর্শক ভাবলেন এই স্মৃতিভ্রষ্ট হয়ে গেছে, এরপর গুড্ডি এই আগন্তুকের সত্যিটা জেনে যখন তাকে পুলিশ স্টেশনে নিয়ে এলো এবং পুলিশের সামনে সে বলল সে অনাথ আশ্রমে বড় হয়েছে সে একজন অনাথ, তখনও দর্শক এটাই ধরে নিয়েছিলেন যে স্মৃতিভ্রষ্ট অনুজকে ক্রিমিনাল রায় এই সমস্ত কথা শিখিয়েছেন, তাদের দৃঢ় আশা ছিল এই আগন্তুক অনুজ ছাড়া আর কেউ হতে পারে না, কিন্তু এরপর দেখা গেল যে, গুড্ডি জেলখানায় অঙ্কুশকে তার অতীত জীবন সম্পর্কে জিজ্ঞেস করছে আর সে তার অতীত সম্পর্কে সবকিছু বলছে এমনকি তার মা তাকে ক্রিমিনাল জানার পরে তার সাথে সম্পর্ক ত্যাগ করেছে এই কথা অবধি বলছে, এখানেই শেষ নয় তার মাকে সে শেষ বার একবার দেখতে চাই সেই আর্জিও জানিয়েছে- এই পর্ব দেখে দর্শক নিশ্চিত যে এটি অনুজ নন অঙ্কুশ ভাটিয়া। এখন গুড্ডি যদি অঙ্কুশের সাথে সুখে থাকে তাতে দর্শকের কোন আপত্তি নেই কিন্তু দর্শকের আপত্তি গুড্ডির বড় বড় লেকচারে?

অনুজ মারা যাওয়ার পর দ্বিতীয় স্বামী যুধাজিৎকে ডিভোর্স দিয়ে গুড্ডি বলেছিল, আমি আমার প্রথম স্বামী অনুজের মত কাউকে ভালবাসতে পারিনি। অনুজের স্মৃতি নিয়েই আমি সারাটা জীবন কাটিয়ে দেবো, আমার অপেক্ষা অন্তহীন।- চিরকাল অনুজের হয়ে থাকবে কথা দেয়া ঘুড্ডি আজ অনুজের মতো দেখতে একজনের প্রেমে পড়ে হাবুডুবু খাচ্ছে দর্শকের আপত্তি এখানেই ,অন্তহীন অপেক্ষার কথা দেওয়া সহজ, সত্যি অপেক্ষা করা কঠিন। আবার কেউ যে করে না এমনটা নয়। আগেকার দিনে বা বর্তমানে অনেক বিধবা নারীকেই আমরা দেখতে পাই যারা স্বামীর অল্প বয়সে মৃত্যুর পরও সারাটা জীবন একাই কাটিয়ে দেন, দর্শকদের বক্তব্য গুড্ডি যখন সেই অপর কারোর প্রেমে ভাসবেই তাহলে তার এত বড় বড় লেকচার দেওয়ার কি দরকার ছিলো?

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“আজকের গুড্ডি যদি ওই ভাটিয়ার সঙ্গে ভালো থাকে তো থাক।আমাদের কারো অধিকার নেই কিছু বলার
কিন্তু গুড্ডির নায়ক কোনোদিনও কোনো ভাটিয়া নয়।শুধুই অনুজ

দুঃখ হলো অনুজের জন্য।মরে গেলে নিজের ছেলেও তাকে ভুলে যায়।অনন্ত অপেক্ষা করার মতোন কঠিন প্রতিশ্রুতি লাখে একজন ধরে রাখতে পারে।তাই মিথ্যে আশা করা বা দেওয়া কোনোটাই উচিত নয়

ভালো থেকো গুড্ডিসহ সবাই”

Back to top button

Ad Blocker Detected!

Refresh