বাংলা সিরিয়াল

যমুনার বধিরের ট্র্যাক সর্বজয়ার স্বামীর পঙ্গু হওয়ার ট্র্যাক যেমন ডুবিয়ে ছিলো,জগদ্ধাত্রীকেও ডোবাবে স্বয়ম্ভুর মৃত্যুর ট্র্যাক! খুব শীঘ্রই স্লট হারাবে জগদ্ধাত্রী এই ট্রাকের জন্য!

কিছু কিছু ধারাবাহিকের একটি নিজস্ব গতি থাকে, নিজস্ব গল্প থাকে, টিআরপি অর্জন করার নিজস্ব কিছু ট্র্যাক থাকে আবার কিছু কিছু গল্প থাকে যেগুলি ধারাবাহিকে এলে গল্পের ভরাডুবি হয়, কিছু কিছু প্রোডাকশনের ক্ষেত্রে সেই সেই ট্রাকগুলো ভীষণ কমন হয় যে দেখলেই বোঝা যায়। যেমন এক্রোপলিসের অতীত ট্র্যাক এলেই এই প্রোডাকশন হাউজের ধারাবাহিক গুলির ভরাডুবি ঘটে, সাঁঝের বাতিতে চারুর মায়ের মৃত্যুর ট্র্যাক, রিসেন্টলি গাঁট ছড়ায় খড়ির জেঠুর মৃত্যুর ট্র্যাক আসায় ধারাবাহিক টিআরপিতে রীতিমতো ধ্বস নেমেছিলো, ঠিক তেমনভাবেও ব্লুজ ধারাবাহিকের ক্ষেত্রে গল্প খুব সুন্দরভাবে টানটান নাটকীয় উত্তেজনার সাথে শুরু হয় কিন্তু কিছু পর্ব যাওয়ার পরেই সেই উত্তেজনা নাটকীয়তা হারিয়ে যায় গল্পের খেই হারিয়ে যায়, তখন গল্পের দফারফা হয়ে গল্পের টিআরপি কমে গিয়ে ধারাবাহিক শেষের পথে চলে যায়।

সর্বজয়া ধারাবাহিকের ক্ষেত্রেও সর্বজয়ার স্বামীর পঙ্গু হ‌ওয়ার ট্র্যাক এনে সেই ধারাবাহিকের স্লট হারিয়েছিলো, যমুনা ঢাকি ধারাবাহিকের ক্ষেত্রে যমুনা কানে কালা হওয়ার পর ধারাবাহিকের টিআরপি কমে যায়, এইবার জগদ্ধাত্রীতে একটি ট্র্যাক নিয়ে আসা হচ্ছে, যেখানে দেখা যাচ্ছে যে, স্বয়ম্ভূর বিপদ হয়েছে। দর্শকদের আশঙ্কা এই ট্র্যাকেই জগদ্ধাত্রী ঢুববে। হ্যাঁ জি বাংলার জগদ্ধাত্রী ধারাবাহিকের সম্প্রতি দেখা যাচ্ছে যে, দিব্যা সেনের গুন্ডারা স্বয়ম্ভুকে গুলি করে, স্বয়ম্ভু জগদ্ধাত্রীর নাম করে মেঝেতে লুটিয়ে পড়ে এরপর জগদ্ধাত্রী এসে স্বয়ম্ভুকে ডাকতে থাকে তখন স্বয়ম্ভু জ্ঞান হারায় আর জগদ্ধাত্রী কাঁদতে থাকে।

 

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,
“ব্লাউজ এর বাচ্চা,, ব্লুজ!!!

যেমনভাবে,,,সর্বজয়া কে স্লটহারা,,করেছিল,, মানে,,স্বামীর পঙ্গু হওয়ার ট্রাক এনে,,,স্লটের দফারফা করেছিল ।…

যেমনভাবে,,যমুনা কে,,,বধির করে,,,স্লট হারা করেছিল !

তেমনি ভাবে,,,সয়ম্ভুর মরা ট্রাক এনে,,, জগদ্ধাত্রী কেও ডোবাতে চাইছে ।….

কবে না আবার স্লট ও হারায়!!”

Back to top button

Ad Blocker Detected!

Refresh