বাংলা সিরিয়াল

‘ভেবেছিলাম মিঠাই নিম ফুলের মত ফুলকি হিট হবে! কিন্তু নির্মাতারা তো একে মিঠাই ২ বানিয়ে দিচ্ছে! আসতে না আসতেই বিয়ে-ট্রাক!’ফুলকির বিয়ের ট্র্যাক নিয়ে শুরু হল তুমুল ট্রোলিং!

সদ্য জি বাংলায় এসেছে নতুন ধারাবাহিক। এই ধারাবাহিকের নাম ফুলকি। এই ধারাবাহিকে একজন মহিলা বক্সারের জীবন কাহিনী দেখানো হচ্ছে,যার হাঁপানির রোগ আছে, জীবনের এই প্রতিকূলতাকে জয় করে সে কীভাবে তার নিজের স্বপ্ন পূরণ করবে তাই নিয়েই এই গল্প। অন্যদিকে এই ধারাবাহিকের নায়ক বক্সার রোহিত সেও ষড়যন্ত্রের শিকার, সে যে বছর বক্সিং চ্যাম্পিয়ন হয় সেই বছরই তার ড্রাগ টেস্টের রিপোর্ট পজেটিভ আসে আর তার প্রথম স্ত্রী তাকে ছেড়ে চলে যায়, বক্সিং তার জীবন থেকে মুছে যায়, তার জীবন থেকে সমস্ত আলো মুছে দিয়ে অন্ধকার হয়ে যায়, এই রোহিত আর ফুলকির জীবন কীভাবে এক সূত্রে গাঁথা হবে তাই নিয়েই গল্প। কিন্তু এই ধারাবাহিকের সম্প্রতি যে প্রোমো দিয়েছে সেখানে দেখা যাচ্ছে যে, ধারাবাহিক শুরু হতে না হতেই ফুলকির বিয়ের তোরজোড় শুরু হয়েছে।

নতুন এই ধারাবাহিকের প্রোমোতে দেখানো হচ্ছে যে, ফুলকির বিয়ের আয়োজন করা হয়েছে কিন্তু যেটি আসলে তাকে ফাঁসানোর একটি বড় ষড়যন্ত্র, বিয়ের নামে আসলে তাকে বিক্রি করে দেওয়া হবে। এই সত্যি বিষয়টা যখন ফুলকি জানতে পারে তখন সে পালাতে থাকে অন্যদিকে রোহিত ও গাড়ি করে আসে তাকে বাঁচাতে,ফুলকিকে বাঁচাতে পারবে রোহিত?-এরকম একটা সাসপেন্স রয়েছে প্রোমোতে।- কিন্তু এই প্রোমো দেখে কিন্তু দর্শক মোটেই খুশি হননি, কারণ ধারাবাহিক শুরু হতে না হতেই এইভাবে বিয়ের প্রোমো এবং ফুলকিকে যেভাবে বিয়ের পিঁড়িতে বসানো হয়েছে এবং যেভাবে তাকে বাঁচানো হচ্ছে সেটা অনেকটা অন্য একটি ধারাবাহিকের সাথে মিলে যায় বলে দর্শক দাবি করছেন, তাদের আরো বক্তব্য বঙ্গ সেরা একটি ধারাবাহিককে টপার হতে গেলে অন্য কোন ধারাবাহিকের ট্র্যাক কপি কেন করতে হবে?

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“মনে করেছিলাম মিঠাই নিম ফুলের মধুর মতো ফুলকি হয়তো হিট হবে কিন্তু জি বাংলা প্রোডাকশন কি যে করছে কে জানে? মানে মিঠাই টু বানিয়ে দিচ্ছে এটা কখনো আশা করিনি এর থেকে তো মনে হয় সন্ধ্যাতারাই ভালো
মাত্র শুরু হল আর এখনই বিয়ের ট্রাক না দিলেও পারতো সবাই টিআরপির খেলা”

Back to top button

Ad Blocker Detected!

Refresh