বাংলা সিরিয়াল

রুকমা ফ্লপ নয় লালকুঠি ডুবেছিল নিজের দোষে! অনুরাগের থেকে অল্পের ফারাক ছিল!শেষ হওয়ার এক বছর পর লালকুঠির ভুল সামনে এলো!

জি বাংলার জনপ্রিয় একটি ধারাবাহিক লালকুঠি, অনুরাগের ছোঁয়ার বিপরীতে আসা এই ধারাবাহিক নিয়ে আজও আলোচনা হয়, টি আর পি তে খুব একটা ধামাকা তৈরি করতে না পারলেও অভিনব গল্পের কারণে এই ধারাবাহিক দর্শকের মনে আজও আঁচড় কেটে বসে রয়েছে। সম্প্রতি এই ধারাবাহিককে নিয়ে একটি ট্রোল হয়েছে, এক বছর আগে কেউ একজন বলেছিলেন লালকুঠি সামনের সপ্তাহে স্লট পাবে, তার উত্তরে সম্প্রতি একজন লিখেছেন সামনের সপ্তাহটা কবে আসবে এখনো কি আসেনি?-বলাই বাহুল্য কথাটা শুধুমাত্র বলার জন্যই কারণ লালকুঠি বহু আগেই শেষ হয়ে গেছে। অনুরাগের ছোঁয়ার মতো জনপ্রিয় ধারাবাহিকের বিপরীতে এসেছে বলেই এই ধারাবাহিক বেশিদিন টিকতে পারেনি বলে অনেকেই মত প্রকাশ করেন কিন্তু লালকুঠি ধারাবাহিকের দর্শকরা মনে করেন যে লালকুঠি ডুবেছে নিজের গলদের কারণেই।

আসলেই ধারাবাহিকের প্রথম প্রোমো যখন লঞ্চ করা হয় তখন দেখানো হয় যে, একটা ভৌতিক পরিবেশ বা পটভূমি, যা দেখার পর দর্শকদের মনের মধ্যে আগ্রহ সৃষ্টি হয় যে প্রথম একটি ভৌতিক থ্রিলার ধারাবাহিক বাংলায় আসছে। কিন্তু ধারাবাহিক শুরু হওয়ার কয়েক সপ্তাহের মধ্যেই গল্পের মধ্যে আমূল বদল আসতে শুরু করে! এই বদলটাই সিংহভাগ দর্শক মানতে পারেন নি, তাই অকালে হারিয়ে গিয়েছিল জনপ্রিয় এই ধারাবাহিক।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,
“অযথা কেউ লালকুঠি নিয়ে ট্রল করবেন না। আমার জানামতে লালকুঠির সাথে অনুরাগের ছোঁয়ার ০.২ গ্যাপ ও হয়েছিল। আরেকটুর জন্য লালকুঠি স্লট পায়নি।
সেটা নায়ক নায়িকা কিংবা কারো জন্যই না গল্পের শুরুতে দেখানো হয়েছিল যে, সিরিয়ালটি হবে ভূত মানে মানে আত্মা প্রেতাত্মা এগুলো থাকবে হয়তো সবাই প্রথমে সেটাই মনে করেছিল কিন্তু লেখক বা লেখিকা গল্পটা ঘেঁটে দিয়েছিল, আমার বিশ্বাস দেখালে কখনোই স্লট হারাতো না। কিন্তু যখন দেখল যে ভূতপ্রেত দেখাবে না অনামিকার বাবা-মায়ের মৃত্যুর প্রতিশোধ নেবে। তখন সবাই লালকুঠি দেখার আগ্রহ হারিয়ে ফেলে। কিন্তু রুকমা ফ্লপ নয় ”

Back to top button

Ad Blocker Detected!

Refresh