বাংলা সিরিয়াল

রূপা সোনাকে বলে দিল যে তারা যমজ বোন! সত্যিটা জানতে পারলো সূর্য‌ও-প্রতিপক্ষকে ঘায়েল করতে অনুরাগের ছোঁয়ার ধামাকাদার প্রোমো রিলিজ হলো এইবার!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া। এ ধারাবাহিকে দীর্ঘদিন ধরে দেখানো হচ্ছে যে নায়ক নায়িকার মধ্যে একটা ভুল বোঝাবুঝি চলছে যে ভুল বোঝাবুঝির কোন শেষ নেই দিনকে দিন সেই ভুল বোঝাবুঝি যেন বেড়েই চলেছে। কিন্তু এইবার মনে হচ্ছে আস্তে আস্তে জট খুলতে চলেছে। বেশ অনেকটা সময় কেটে গেল রূপা জানতে পেরেছে সূর্য তার বাবা, কিন্তু তা সত্ত্বেও সে তার বাবাকে বাবা বলে ডাকতে পারে না।

এরপর তার সোনার বিষয়ে সন্দেহ হতে শুরু করে যে সোনা নিশ্চয়ই তার বোন। সে সরাসরি লাবন্য সেনগুপ্তকে গিয়ে সত্যিটা জিজ্ঞেস করে এরপর লাবণ্য এড়িয়ে যেতে চাইলে সে দিপাকে প্রশ্ন করে। তখন দীপা তাকে সব সত্যি বলে এবং তার সাথে এটাও বলে যে তারা যে যমজ বোন সেটা যেন সূর্য কখনো জানতে না পারে।

কিন্তু সাম্প্রতিক কালের প্রোমোতে দেখা যাচ্ছে যে অনুরাগের ছোঁয়ায় আগামীতে মহা ধামাকা হতে চলেছে রূপা এবার সোনাকে সত্যিটা বলতে চলেছে, সোনা যখন ফুঁপিয়ে ফুঁপিয়ে কাঁদতে থাকে এবং বলতে থাকে যে, আমি জানি আমি অনাথ তখন রূপা সোনাকে জড়িয়ে ধরে আর বলে হিংসুকুটি তুমি অনাথ নও, তুমি আমার বোন , তুমি জানো না আমরা দুজন যমজ বোন- নিজের পরিচয় জেনে সোনা কান্না থামায় আর রূপার থেকে এই কথা শুনে সূর্য জিজ্ঞেস করে এসব তুমি কি বলছো রূপা?- একই সাথে দেখা যায় যে সত্যি সামনে আসতেই দীপার মুখটা ফ্যাকাসে হয়ে গেছে!-এবার কি হবে অনুরাগের ছোঁয়ায়?- কীভাবে মিল হবে সূর্য দীপার? সকল সত্যি জানার পর সোনাই বা কীভাবে রিঅ্যাক্ট করবে? জানতে হলে অবশ্যই দেখতে হবে এই ধারাবাহিক!

Back to top button

Ad Blocker Detected!

Refresh