বাংলা সিরিয়াল

‘সোলাকে রিপ্লেস করে শ্রীপর্ণা খড়ি হয়ে ফিরে আসলে এর থেকে আর ভালো কিছু হতে পারে না!’-খড়ি হিসেবে শ্রীপর্ণাকে মানতে এককথায় রাজি দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গাঁটছড়াতে একটা নতুন মোড় নিয়েছে, যেখানে দেখানো হচ্ছে যে, ঋদ্ধি যখন বলছেন খড়ি না থেকেও সব সময় আমার পাশে থাকে তখনই সেই ধারাবাহিকে এন্ট্রি নিচ্ছে একটা নতুন মুখ, তিনি আর কেউ নন কড়ি খেলা খ্যাত অভিনেত্রী শ্রীপর্ণা! যাকে দেখে দর্শক খুব খুশি! দর্শকদের অনুমান যেহেতু খড়ি খ্যাত জনপ্রিয় অভিনেত্রী সোলাঙ্কি গাঁটছড়া ছেড়ে গিয়েছেন,তাই খড়ির জায়গায় নতুন মুখ হিসেবে যদি শ্রীপর্ণাকে প্রেজেন্ট করা হয় তাহলে তারা সেটা খুব খুশি মনেই মেনে নেবেন। কিন্তু ধারাবাহিকে কেমন ভাবে দেখানো হবে এই মুখ বদল?

দর্শকদের অনুমান হয়তো দেখানো হবে খড়ি প্লাস্টিক সার্জারি করে ফিরছে আর প্লাস্টিক সার্জারি করে ফিরলে, মুখ পরিবর্তন হওয়া স্বাভাবিক। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“আমার মনে হচ্ছে খড়ি প্লাস্টিক সার্জারি করে নতুন রুপে ফিরে এসেছে। হয়ত গল্পের মোড় ঘোরানোর জন্য এমনটা হতে পারে। এরকম হলে শ্রীপর্ণা দি কে খড়ি হিসেবে ভালোই লাগবে সম্পূর্ণ নিজস্ব মতামত”কেউ বলেছেন,
“খড়ি প্লাস্টিক সার্জারি করে আবার নতুন রুপে ফিরলো না তো
দেখতে থাকুন গাঁটছড়া প্রতিদিন 10:30 PM
যেন এমনটা হয়
খড়ি হিসেবে শ্রীপর্ণা দি কেও দারুন মানাবে ”

কেউ বলেছেন,“সোলা কে রিপ্লেস যদি করে!

শ্রীপর্ণা খড়ি হয়ে ফিরে আসে ‌
সত্যি এর থেকে আর ভালো কিছু হতে পারে না

শ্রীপর্ণা কে জলসায় দেখার জন্য কতো একসাইটেড
হয়ে ছিলাম !!

যাক
আরো একবার
গাঁটছড়া দেখা স্টাট”

 

কারোর কথায়,“গাঁটছড়া সেই ধারাবাহিক যেটা না দেখলে আমার দিন কাটতো না। গাঁটছড়া সেই ধারাবাহিক যা আমি আমার বোর্ড পরিক্ষার সময়েও এক পর্ব বাদ দেইনি
গাঁটছড়া সেই ধারাবাহিক যেটা শুরু হওয়ার পর মিঠাই এর মত শক্তিশালী ধারাবাহিক এর টনক নারিয়ে দিতে সক্ষম হয়েছিল টপারশীপ কেড়ে নিয়ে ছিলো এবং বেঙ্গল টপারের সিংহাসনে বসছিল।
তখন দর্শক মহলে প্রতিবাদী খরি চরিত্রটি ব্যাপক সারা ফেলে দিয়েছিল জনপ্রিয় হয়ে উঠেছিল খরিদ্ধি জুটিও। কিন্তু দুঃখের বিষয় এটাই অ্যাক্রপলিস এর পুরনো অভ্যাস অতীত ট্রাক এনে গাঁটছড়ার গল্পের জোসটা কমিয়ে দিল ধীরে ধীরে টিআরপিও কমতে থাকলো ওইদিকে নতুন শুরু হওয়া জগদ্ধাত্রী সে সুযোগটা নিয়ে টপ করলো কারন জগদ্ধাত্রী বেশ শক্তিশালী ছিল বা আছে। এরপর স্লটহারা থাকলেও মোটামুটি টিআরপি দিচ্ছিলো।

কিন্তু খরির মৃত্যুর পর গাটছড়ার আর গল্পের গরু গাছে উঠলো টিআরপি গেল তলানিতে এবং স্লটটাকে এমনভাবে ধ্বংস করলে যে নতুন শুরু হওয়ার তুতেও সেই ধ্বংসাত্মক টিআরপি দিচ্ছে তার মধ্যেই আটকে আছে। একটা স্লট এমন ভাবে ধ্বংস হলো যে আশেপাশের স্লটগুলো ওলট পালট হয়ে গেল। বর্তমানে জলসার প্রাইম টাইম এর অবস্থা খুবই খারাপ। স্লট রিকোভার হবে কিনা জানিনা তবে হলেও তুতের জন্য খুব লড়াই করতে হবে। ওইদিকে নতুন স্লট এ গিয়ে গাটছড়া স্লটলিড করলো এবং আমার প্রিয় শ্রীপর্না(টুসু)আজ থেকে নাকি এন্ট্রি নিল শুনলাম তাই আবার দেখা শুরু করব ভাবছি। দিন অবশেষে এটাই চাই জলসা তার আগের ফর্মে ফিরে যাক এবং প্রতিটা স্লটেই রাজত্ব করুক।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh