বাংলা সিরিয়াল

‘মিস করবো কিউট মৌঝর জুটিকে! ফালতু টিআরপির লড়াইতে হেরে গেল মেয়ে বেলা!’মেয়েবেলার শেষ পর্ব দেখে হাহুতাশ করছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক মেয়েবেলা।‌ প্রচলিত ধারার সকল ধারাবাহিক থেকে এই ধারাবাহিক সম্পূর্ণ আলাদা তাই এই ধারাবাহিক নিয়ে দর্শকদের প্রথম থেকে একটা এক্সপেক্টেশন ছিল, দর্শকদের সেই চাহিদা কে পূরণ‌ও করছিল এই ধারাবাহিক, টিআরপির দিক থেকে প্রতিপক্ষের ধারাবাহিককে নাকানি চোবানি খাইয়ে স্লট ছিনিয়ে নিতে না পারলেও, কুটকাচালী বিহীন একটা ধারাবাহিক দেখিয়ে দর্শকের মনকে শান্ত করে দিচ্ছিলো মেয়েবেলা। এক নায়ক কে নিয়ে দুই নারীর টানাটানি, এক নায়কের দুইবার দুজনকে বিয়ে, শাশুড়ি বৌমার মধ্যে হাজার‌ও কূটনৈতিক চাল- এইসবের থেকে এক হাত দূরে ছিল মেয়ে বেলা আর সেই কারণেই মেয়েবেলা হয়ে উঠেছিল স্ট্যান্ডার্ড ধারাবাহিকের একটি উদাহরণ। কিন্তু ঐ টিআরপির অভাবে মাত্র ৫ মাসেই শেষ হয়ে গেল মেয়ে বেলা! ধারাবাহিকের শেষ পর্বে কী দেখালো?

২৩ শে জানুয়ারিতে শুরু হওয়া এই ধারাবাহিক শেষ হয়ে গেল ২৩ শে জুন, ধারাবাহিকের এই পাঁচ মাসের যাত্রায় দেখানো হলো, কিছু মনস্তাত্ত্বিক টানা পোড়েন- কোন পরিস্থিতিতে দাঁড়িয়ে বিথি মাসির মত একজন উদার মনস্ক মহিলা ও সংকীর্ণ মনা হয়ে যান তা দেখানো হলো, একই সাথে বীথিমাসি চরিত্রের উত্তরণ দেখানো হলো, দর্শক পেলেন মৌ ঝর ঝুটিকে,আর ধারাবাহিকের শেষ পর্বে দেখানো হলো গল্প এগিয়ে গেছে ২৭ বছর, আম্মা আর বম্মা মারা গেছে। মৌ ঝরের ছেলে ডিডো হুবহু তার বাবার মত দেখতে হয়েছে ছোট পিসির জমজ ছেলে মেয়ে হয়েছে। গুঞ্জার মেয়ে উকিল হয়েছে।

ধারাবাহিকের শেষ পর্ব দেখে দর্শক একটা কথাই বলছেন, মৌঝর জুটিকে তারা মিস করবেন। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে, “প্রসঙ্গ #মৌঝর

23 rd January to 23rd June
পাঁচ মাস!! মাত্র পাঁচ মাসেই এরা দর্শকদের মনে একটা বিশাল জায়গা করে নিয়েছে। কিন্তু প্রশ্ন হচ্ছে, সেটা কি করে হলো?? ওদের না আছে hug scene, না আছে proper romantic moment…… আছে শুধু ওদের understanding, ওদের মনে মনে কথা বলা, ওদের eye contact, soft conversation আর এত্তো sweetness আর শেষটা এতো সুন্দর যে কী বলবো!
দুঃখ একটাই, এতো সুন্দর জুটিটাকে properly utilize করতে পারলো না ph and channel পাঁচ মাসেই এদের এতো craze, আরও কয়েক মাস চললে যে কী হতো!! Ufff!! মনে প্রাণে চাই আবার মৌঝর aka #Arpokriti back করুক জুটি বেঁধে ….. Eagerly waiting for a miracle
বেঁচে থাকুক মৌঝর সব Moujhorian দের মাঝে…..”

কারোর কথায়,“কি কিউট একটা জুটি ছিলো “মৌঝর”
খারাপ লাগছে আজকের পর আর দেখতে পাবো না
এই ফালতু TRP লড়াই এ হেরে যেতে হলো

মন প্রানে চাইবো এই জুটি যেনো আবারো ফিরে আসে

ভালো থেকো #মেয়েবেলা ভালো থেকো #মৌঝর”

Back to top button

Ad Blocker Detected!

Refresh