বাংলা সিরিয়াল

‘নিজের হাতে গৌরীকে শেষ করলো!ফুলকির ৭.২ গৌরীর পাবার কথা ছিলো!গৌরীর দর্শকের জন্য আজ ফুলকি টপ ২ আছে!’-গৌরীর স্লট হারানোর জন্য ফুলকিকেই দায়ী করছেন দর্শক!

জি বাংলার একটি জনপ্রিয় ধারাবাহিক ছিলো গৌরী এলো, দীর্ঘ পাঁচ ছয় মাস ধরে স্লটলিড করার পাশাপাশি এই ধারাবাহিক বঙ্গ সেরা ৫ ধারাবাহিকের মধ্যে নিজের জায়গা করে নেয়, গত সপ্তাহ থেকে এই ধারাবাহিকের টাইম স্লট চেঞ্জ করা হয়েছে জি প্রোডাকশনের একটি নতুন ধারাবাহিক ফুলকিকে জায়গা করে দেওয়ার জন্য। অন্যদিকে, গৌরী এলো রামপ্রসাদের অপজিটে সন্ধ্যা ছয়টার স্লটে চলে গেছে। দুটো ধারাবাহিক ই আধ্যাত্মিক ধারাবাহিক,তাই সবাই ভেবেছিলেন যে এই দুই ধারাবাহিকের মধ্যে জোর টক্কর হবে, এবং সেই টক্কর দেখার মত হবে। সত্যি তাই হলো। দুই ধারাবাহিকের মধ্যে জোর টক্কর হল আর এই দুই ধারাবাহিকের লড়াই তে জিতে গেলো রামপ্রসাদ আর দীর্ঘদিন পর স্লট হারালো গৌরী এলো।

গৌরী এলো যেখানে 2.8 রামপ্রসাদ সেখানে 3.9। বেশ অনেকখানি তফাৎ অন্যদিকে গৌরীর ফেলে যাওয়া স্লটে জনপ্রিয়তা লাভ করলো ফুলকি, প্রথম সপ্তাহে এসেই টপ টু হয়ে গেল এই ধারাবাহিক! গৌরীর স্লট হারানো এবং গৌরীর ফূলে যাওয়া স্লটে ফুলকির স্লট জেতাতে গৌরী এলোর দর্শকদের রাগ সরাসরি গিয়ে পড়ল ফুলকির ওপর। তাদের বক্তব্য গৌরীর সময় চেঞ্জ না করা হলে গৌরী টপ টু তে থাকতো। তাদের বক্তব্য গৌরীর ফিক্সড অডিয়েন্স ফুলকি দেখে ফুলকিকে টপ টুতে রাখতে সাহায্য করেছে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে ,“নিজের হাতে গৌরীকে শেষ করে দিলো আজ হয়তো ৭.২ এটা গৌরীর পাবার কথা ছিলো।। গৌরীর দর্শকের জন্য আজ ফুলকি টপ ২ আছে।। ছি জি বাংলা নিজেদের প্রডাকশন এর নাটককে টপার করার জন্য এরকম একটা কাজ করতে পারলো”

Back to top button

Ad Blocker Detected!

Refresh