বাংলা সিরিয়াল

‘ফুলকি এসেছে Bengal Topper এর গোছানো Slot এ তাই Long gap এ Slot পাওয়াটা অস্বাভাবিক কিছুই নয়, সন্ধ্যাতারা 5+ দেওয়া মেয়েবেলার স্লটে এসেছে তাই Recover করতে একটু সময় দরকার!’ফুলকির বঙ্গ সেরা দুই হওয়ার কৃতিত্ব মানতে নারাজ সন্ধ্যাতারার দর্শক!

অন্বেষা হাজরা অভিনীত জনপ্রিয় ধারাবাহিক সন্ধ্যাতারা যখন স্টার জলসায় এলো,তখন প্রচুর মানুষ ভেবেছিলেন যে এই ধারাবাহিকটি স্লটলিড করবে, কারণ অপজিটে থাকা জি বাংলায় সদ্য আসা ধারাবাহিক ফুলকিকে কেউ ধরা ছোঁয়ার মধ্যেই রাখতে চান নি , তার একটি কারণ ছিল এই ধারাবাহিকের নায়িকা ছিলেন একদম নবাগতা অভিনেত্রী, অন্যদিকে সন্ধ্যা তারায় লিড রোলে রয়েছিল জনপ্রিয় মুখ, তাই সবাই ধরে নিয়েছিলেন সন্ধ্যা তারা স্লট লিড করবে আর হেরে যাবে ফুলকি, কিন্তু যখন ধারাবাহিকের টিআরপি লিস্ট বেরোলো তখন দেখা গেল ফল হল উল্টো। স্লটলিড করার সাথে সাথে ৭.২ পেয়ে বঙ্গ সেরা দ্বিতীয় ধারাবাহিক হলো ফুলকি, অন্যদিকে ৫.০ পেয়ে স্লট হারালো সন্ধ্যা তারা। স্বাভাবিকভাবে এই খবরে, সন্ধ্যাতারার ভক্তরা দুঃখিত হয়ে গিয়েছিলেন, আনন্দে উচ্ছ্বাসে ভাসছিলেন ফুলকি ভক্তরা।

 

কিন্তু দুঃখ পেলেও সন্ধ্যা তারার ভক্তরা কিন্তু হাল ছাড়ছেন না, তারা মনে করছেন যেখানে ফুলকি একটা ঠিকঠাক গোছানো স্লটে এসেছে সেখানে সন্ধ্যা তারা এসেছে একটা ধ্বংস হয়ে যাওয়া স্লটে, তাই রিকভার করতে তার একটু সময় লাগবে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“প্রসঙ্গে আসি সন্ধ্যাতারা কে নিয়ে! সন্ধ্যা তারার ফ্যান দের আমি বলবো don’t be Sad..

আজ হয়তো Lead করতে পারেনি, New Opponent এর থেকে গ্যাপ বেশি কিন্তু ভবিষ্যতে Trp বাড়বে না বা Lead করবে না এরকম টা কিন্তু নয়! তাই সত্যি টা মেনে নিয়ে আমাদের খুশি থাকা উচিত কারণ ভালো জিনিসের কদর একদিন না একদিন পাবেই!!

ফুলকি এসেছে Bengal Topper এর গোছানো Slot এ তাই Long gap এ Slot পাওয়া টা অস্বাভাবিক কিছুই নয়, ঠিক তেমন সন্ধ্যাতারার ক্ষেত্রেও! 5+ দেওয়া মেয়েবেলার স্লটে এসেছে তাই Recover করতে একটু তো Time লাগবেই!!

মনে রেখো, এটা সাহানা ম্যাম এর লেখনী, যার একটা সিরিয়াল(পটল কুমার গানওয়ালা) বাংলা Television Indrustry তে সর্বোচ্চ Trp দিয়েছিল যেটা আজ পর্যন্ত কেউ Break করতে পারেনি!
অন্বেষা দি সহ সন্ধ্যাতারার বাকি Team members রা রোদ, জলের মধ্যেও প্রচন্ড পরিশ্রম করেছে শুধুমাত্র আমাদের বিনোদন দেওয়ার জন্য আর তার ফল তো পাবেই!

পরিশ্রমের ফল কোনোদিন বৃথা যায় না, যেতে পারে না!! তাই এবারেও তার অন্যথা হবেনা বিশ্বাস। সন্ধ্যা তারার ওপর বিশ্বাস আর ভরসা দুটোই আছে”

Back to top button

Ad Blocker Detected!

Refresh