বাংলা সিরিয়াল

‘শালি যখন আধা ঘরওয়ালি থেকে পুরো ঘরওয়ালি হয়! গৌরী এলো তো এসব কি দেখাচ্ছে? ঘরে বউ সন্তান রেখে শালির সাথে পরকীয়া!’গৌরী এলোর নতুন ট্র্যাক দেখে সোশ্যাল মিডিয়ায় শুরু হলো তুমুল ট্রোল!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘গৌরী এলো’। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, বর্তমানে শৈল মা চরিত্রের মধ্যে আমূল পরিবর্তন ঘটেছে, সে আর আগের মতো নেই, জেলে থাকাকালীন সে ছোট মায়ের (ছোট মা অর্থাৎ ছোট মা কালী, অর্থাৎ গৌরীর ছোট্ট মেয়ে তারা) দর্শন পেয়েছিল, এই দর্শন লাভের পর থেকেই তার চরিত্রে আমূল পরিবর্তন ঘটে তার মধ্যে অনুশোচনা তৈরি হয় এবং সে পড়াশোনা শুরু করে বিভিন্ন রকম মনীষীদের জীবনী পড়তে শুরু করে এবং জেলের মধ্যে থেকে সে কয়েদিদের পড়াতেও শুরু করে,এরপর জেল থেকে ছাড়া পেয়ে যখন তার মানসিক স্মৃতিশক্তি হারিয়ে যায় তখন তারা তাকে নিয়ে আসে ঘোষাল বাড়িতে।

এরপর তারার স্পর্শেই একদিন শৈল মায়ের স্মৃতি ফিরে আসে, পুরোনো সব স্মৃতি ফিরে পাওয়ার পর সে আমূল বদলে যায়,সে যেন রীতিমত শুদ্ধ হয়ে বাল্মিকী হয়ে যায়, তার এই চরিত্রের আমূল বদল পর্যায়ে তার পাশে থাকে গৌরীর মেয়ে তারা এবং পরবর্তীতে গৌরীও শৈল মায়ের ভালো মানুষীর বিষয়টা উপলব্ধি করতে শুরু করে। তবে সম্প্রতি যেহেতু ধারাবাহিকের একমাত্র ভিলেন শৈল মা চরিত্রের আমূল পরিবর্তন ঘটেছে তাই গৌরী এলো ধারাবাহিকে টিআরপি ম্যাটেরিয়াল একটি ট্র্যাক নিয়ে আসা হয়েছে।

সেটা হল পরকীয়া, এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, গৌরীর ননদ মুক্তা গৌরীর অপর ননদ পলার বর সূর্যর সাথে একটা প্রেম ভালবাসার সম্পর্কে জড়িয়ে পড়েছে আর পরিবারের সবার থেকে সে এই বিষয়টা গোপন করতে চাইছে। যদিও মুক্তা সূর্যকে সরাসরি বলেছে এভাবে দু নৌকায় পা দিয়ে সে চলতে পারবে না তাকে কিছু একটা পদক্ষেপ ইতিমধ্যেই করতে হবে। মুক্তা যেদিন সূর্যর সাথে দেখা করতে এয়ারপোর্টে যায় সেদিন গৌরী তার পিছু করে কিন্তু তা সত্ত্বেও সূর্যের মুখ সে দেখতে পায় নি। তবে গৌরীর মনে সন্দেহ হয় এটা ভেবে যে এমন কোন ছেলের সাথে মুক্তা প্রেম করছে যে কারণে তাকে পুরো বিষয়টা লুকিয়ে রাখতে হচ্ছে।

সম্প্রতি জি বাংলা র পেজে একটি ছবি পোস্ট করা হয়েছে যেখানে লেখা হচ্ছে গৌরী জানতে পারবে মুক্তার সত্যি?-এই এপিসোড দেখে সোশ্যাল মিডিয়ায় তুমুল সমালোচনা শুরু হয়েছে।
সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“শালি যখন আধা ঘরওয়ালি থেকে পুরো ঘরওয়ালী হয়
গৌরি এলো তে এসব কি দেখাচ্ছে
ঘরে বউ সন্তান রেখে শালির সাথে পরকীয়া করছে
ছি ছি, অবশ্য গাজা প্রোডাকশনের কাছ থেকে এটাই আশা করা যায়”

 

Back to top button

Ad Blocker Detected!

Refresh