টলিউড

জন্মের পর এই প্রথম ক্যামেরাবন্দি ইয়ালিনি! মেয়ের ভিডিও পোস্ট করলেন মাম্মা শুভশ্রী

বয়স মাত্র দু মাস। ধীরে ধীরে বড় হয়ে উঠছে রাত আর শুভশ্রীর কন্যা ইয়ালিনি। জন্মের পরই প্রথম সন্তান অর্থাৎ ইউভানের ছবি প্রকাশে এনেছিলেন রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়। জন্মের পরেই রীতিমতো তারকা হয়ে গিয়েছিল ছোট্ট ইউভান।

এবার রাজ শুভশ্রী ব্যতিক্রম পন্থা অবলম্বন করেছেন দ্বিতীয় কন্যা সন্তানের ক্ষেত্রে। দুই মাস কেটে গেলেও এখনও দেখা যায়নি তাদের মেয়েকে। তবে এবার মেয়ের একটি সুন্দর ভিডিও প্রকাশ করলেন শুভশ্রী।

রাজ শুভশ্রীর অনুরাগীদের দীর্ঘদিনের ইচ্ছে ছিল তাদের কন্যা সন্তানকে একটিবার চোখে দেখার। যদিও সেই সৌভাগ্য এতদিন ধরে হয়নি অনুরাগীদের। সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলে কোথাও পাওয়া যাবে না রাজ-শুভশ্রীর মেয়ের ছবি।

 

 

View this post on Instagram

 

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real)

এবার অনুরাগীদের ইচ্ছে পূরণ করলেন। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে শুভশ্রী সম্প্রতি একটি ভিডিও পোস্ট করেছেন। সেই ভিডিওটি দেখা মিলল ছোট্ট কন্যা ইয়ালিনির।

দীর্ঘদিন ধরে অভিনয় জগতে একের পর এক সুপার ডুপার হিট সিনেমা দিয়ে দর্শকদের মন জয় করেছেন শুভশ্রী। অভিনয় করে যেমন সেরা অভিনেত্রী হিসেবে জনপ্রিয়তা অর্জন করেছেন তিনি, একজন আদর্শ মা হিসেবেও নিজেকে প্রতিষ্ঠিত করেছেন শুভশ্রী।

অভিনয় জগতে থাকার জন্য কখনোই ছেলেমেয়েদের সময় দিতে ভুলে যান না তিনি। বাড়িতে দুই সন্তানকে সামলানোর পাশাপাশি, একের পর এক ছবির শুটিং করছেন।

আরও পড়ুন : “মানিয়ে নিয়েছি , নইলেই অশান্তি..” স্বামী দীপঙ্করের সঙ্গে শারীরিক সম্পর্ক কি বললেন অভিনেত্রী দোলন রায়?

সম্প্রতি শুভশ্রীর পোস্ট করা ভিডিওতে দেখা যাচ্ছে যে,ছোট্ট ইউভান উঠে পড়েছে মায়ের ঘাড়ে। এদিকে নিজের মনেই হাত পা ছুড়ে খেলা করছে ২ মাসের ছোট্ট ইয়ালিনি। তবে আশ্চর্যের বিষয় হলো এই ভিডিওতে কিন্তু শুভশ্রী মেয়ের মুখ দেখাননি। শুধুই পা দেখা গিয়েছে। তবে ভিডিওর মাধ্যমে বোঝা গিয়েছে, বাড়িতে সারাদিন ছোট্ট ইউভান খেলা করছে তার বোনের সাথে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh