বাংলা সিরিয়াল

স্ত্রীকে বাঁচাতে জীবন বাজি রেখেছিলেন সন্দীপন! দাদাগিরির মঞ্চে সেই গল্প শুনে শিহরিত সৌরভ

প্রত্যেক শনি এবং রবিবার রাত সাড়ে নয়টা থেকে জি বাংলার পর্দায় দাদাগিরি ১০ সম্প্রচারিত হয়। এই রিয়েলিটি শো এর সঞ্চালনার দায়িত্বে রয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। বর্তমানে ভ্যালেন্টাইন্স উইক।

সেই উপলক্ষে স্পেশাল পর্বের আয়োজন করা হয়েছে দাদাগিরির মঞ্চে। এই স্পেশাল পর্বে দাদাগিরি করতে এসে এক ব্যক্তি জানালেন তিনি কিভাবে প্রাণের ঝুঁকি নিয়ে নিজের স্ত্রীকে বাঁচিয়েছিলেন। এই ভালবাসার গল্প শুনে অবাক হয়ে যান সৌরভ।

 

এদিন দাদাগিরির মঞ্চে সৌরভের সঙ্গে দাদাগিরি করতে এসেছিলেন দম্পতিরা। তাদের মধ্যে ছিল বয়সের বিভিন্নতা। দাদাগিরির মঞ্চে এসে সৌরভের সামনে তারা তাদের নিজেদের জীবনের বিভিন্ন অভিজ্ঞতার কথা শোনালেন।

তাদের মধ্যেই একদম প্রতি ছিলেন যারা কলকাতার চিনার পার্কের বাসিন্দা। সন্দীপন আর অর্পিতা। নিজেদের জীবনের এক রোমহর্ষক কাহিনী এদিন সৌরভকে শোনালেন তারা। গায়ে কাঁটা দেওয়ার মত এই অভিজ্ঞতার কথা শুনে অবাক হয়ে যান সৌরভ।

অর্পিতা এশিয়ান এদিন দাদাগিরির মঞ্চে উপস্থিত হয়ে জানিয়েছেন,”কথায় বলে না জীবন বাজি রাখা। ও সত্যিই আমার জন্য জীবন বাজি রেখেছিল। আমরা গোয়ায় ঘুরতে গিয়েছিলাম যখন তখন আমি দুধসাগর ফলসে পড়ে যাই।

ও কিছু না ভেবেই ঝাঁপ দেয় তখন আমায় বাঁচানোর জন্য। কিন্তু ও নিজেও সাঁতার জানত না।” সন্দীপন বলেন, “ওখানে যাঁরা আমাদের প্রাণে বাঁচিয়েছিলেন, দুজন ডুবুরি ছিলেন, তাঁরা আমায় খুব ধমক দিয়েছিল যে আপনি লাফিয়ে যে জলে নামলেন তাতে কী করতে পারতেন? বাঁচাতে পারতেন? কিন্তু তখন কিছু মাথায় আসেনি।”

আরও পড়ুন : জন্মের পর এই প্রথম ক্যামেরাবন্দি ইয়ালিনি! মেয়ের ভিডিও পোস্ট করলেন মাম্মা শুভশ্রী

স্ত্রীর জীবন বাঁচাতে স্বামীর জীবন বাজি রাখার এই ঘটনা শুনে হতবাক হয়ে যান সৌরভ নিজেই। সন্দীপন জানান, তার স্ত্রী সেলফি তুলতে গিয়ে পড়ে গিয়েছিলেন।

Back to top button

Ad Blocker Detected!

Refresh