বাংলা সিরিয়াল

‘স্বস্তিকের অভিনয় একদম ভালো লাগে না! এত আস্তে আস্তে কথা বলে কিছু বোঝা যায় না clear!’-গীতা গিনি স্ট্রং চরিত্রের পাশে দুর্বল স্বস্তিককে মানতে পারছেন না দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘গীতা এলএলবি’। এই ধারাবাহিকে দেখা যায় যে , গীতার দিদি গিনি প্রথম থেকে ই বড়লোক বাড়ির বউ হতে চেয়েছিলো, সেই কারণে গীতার পরিচয় নিয়ে সে সাত্ত্বিকের সাথে দেখা করে, এরপর সাত্ত্বিকের সাথে জিনিস বিয়ে হয় ঠিকই, কিন্তু স্ত্রীর মর্যাদা কোনদিনই পায় না গিনি, কারণ বিয়ে করে ঘরে ঢোকার মুহূর্তে সমস্ত সত্যি প্রকাশ হয়ে যায় আর জানা যায় গিনি সাত্ত্বিককে ঠকিয়েছে।

তাই পরিবার যেমন নিম্নবিত্ত সংসারের মেয়ে গিনিকে বউ হিসেবে মানতে পারে না, তেমনি মানতে পারে না সাত্ত্বিক‌ও। গিনির জীবনে শুরু হয় নতুন লড়াই, বৌয়ের মর্যাদা, বৌয়ের স্বীকৃতি পাওয়ার লড়াই!

অন্যদিকে ধারাবাহিকের নায়িকা গীতা সে তার বাবাকে ন্যায় পাইয়ে দিতে চায়, মাথা উঁচু করে বাঁচতে চায় আর সেই কারণে পদ্মর কেসটা নিয়ে সে এগিয়ে যায়। অন্যায়ের সাথে আপোষ না করা এই চরিত্র পদ্মকে ন্যায় পাইয়ে দেওয়ার জন্য সবার বিরুদ্ধে যেতে রাজি, এমনকি নিজের দিদি গিনির বিরুদ্ধেও!

আরও পড়ুন : স্ত্রীকে বাঁচাতে জীবন বাজি রেখেছিলেন সন্দীপন! দাদাগিরির মঞ্চে সেই গল্প শুনে শিহরিত সৌরভ

নায়িকা গীতা এবং গীতার দিদি গিনি এই দুটো চরিত্র মারাত্মক স্ট্রং এতটাই স্ট্রং যে এই দুটো চরিত্রকে নিয়ে প্রায় সোশ্যাল মিডিয়ায় আলোচনা হয় কিন্তু এই ধারাবাহিকের নায়ক চরিত্র এতটাই দুর্বল যে তা নিয়ে সমালোচনার শেষ নেই।

আসলে নায়কের মুখে যেন একটাই ডায়লগ সে গীতাকে ভালোবাসে, গীতাকে ভালোবাসা এবং গীতাকে কনফেস করানোই যেন তার জীবনের সবকিছুর মূলে! বাদবাকি সব কিছু তার কাছে নগণ্য আর এই বিষয়টা তুলে ধরতে গিয়ে এই ধারাবাহিকে নায়ক চরিত্রটি যেন ধীরে ধীরে দুর্বল হয়ে উঠছেন।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“গীতা এলললবি এর সসতিক এর অভিনয় একদম ভালো লাগছে না এই ছোরা এত আস্তে আস্তে কথা বলে কিছু বোঝা যায় না কিলিয়ার
একে বাদ দিয়ে দেওয়া দরকার নয়তো টি আরপি কমবে”

Back to top button

Ad Blocker Detected!

Refresh