বাংলা সিরিয়াল

মুখ বদল হচ্ছে কার কাছে কই মনের কথার জনপ্রিয় এই অভিনেত্রীর! শীর্ষা না বিপাশা কার মুখ বদল হচ্ছে জানলে চমকে যাবেন আপনিও!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক কার কাছে কই মনের কথা। এই ধারাবাহিকে দেখা যায় যে, বাপ মরা শিমুল বিয়ে করতে না চাইলেও তাকে বাধ্য হয়ে বিয়ে করতে হয় কারণ দাদাদের সংসারে দাদারা তাকে আর বোঝার মত টানতে চায় নি, তাই নিজের ভালোবাসার মানুষ শতদ্রুকে ভুলে বাধ্য হয়ে বিয়ের পিঁড়িতে বসে শিমুল।

কিন্তু বিয়ে করার পরে সে বুঝতে পারে এই বিয়ে তার জীবনের মস্ত বড় একটা ভুল। কারণ তার বর পরাগ অত্যন্ত উচ্চ শিক্ষিত এবং একজন স্কুল টিচার হলেও বাস্তবে সে একজন অমানুষ, নিজের স্ত্রীকে ভোগ্যবস্তু ছাড়া সে আর কিছুই মনে করে না, তাই দিনের পর দিন বৈবাহিক ধর্ষণের শিকার হতে থাকে শিমুল!

আরও পড়ুন : ‘স্বস্তিকের অভিনয় একদম ভালো লাগে না! এত আস্তে আস্তে কথা বলে কিছু বোঝা যায় না clear!’-গীতা গিনি স্ট্রং চরিত্রের পাশে দুর্বল স্বস্তিককে মানতে পারছেন না দর্শক!

বাপের বাড়িতে যেহেতু তার ফিরে যাওয়ার আর কোনো জায়গা নেই সেই কারণে এই সংসারে সে কোনো রকমে মুখ বন্ধ করে পরে থাকে এবং সবটা মানিয়ে নেওয়ার চেষ্টা করে। কিন্তু একটা সময় পড়ে সে মুখ খোলে এবং আইনি ব্যবস্থা নিতে শুরু করে।

সম্প্রতি দেখা যাচ্ছে যে শিমুল একটা কেসে ভয়ংকর ভাবে জড়িয়ে গেছে, তার বরের সাথে তার ডিভোর্স হয়ে যাওয়ার পর তার বরের ঠিক হয় প্রিয়াঙ্কার সাথে। কিন্তু বিয়ের দিন দেখা যায় পরাগকে কেউ বিষ খাইয়েছে, এই বিষ খাওয়ানোর ঘটনার পুরো দায় চাপিয়ে দেওয়া হয় শিমুলের ওপর আর শিমুলকে গ্রেপ্তার করে পুলিশ।

এই ঘটনায় বিপাশা, সুচরিতারা শিমুলের বাপের বাড়ির লোকের সাথে যোগাযোগ করলে শিমুলের ছোটো বৌদি শিমুলের বিরুদ্ধে অসন্তোষ প্রকাশ করেই কথা বলে। সম্প্রতি জানা যাচ্ছে যে শিমুলের ছোট বৌদি চরিত্রে অভিনয় করা এই অভিনেত্রীর মুখ বদল হতে চলেছে।

আরও পড়ুন : প্রতিযোগীর জুতো হাতে তুলে নিলেন সুখবিন্দর সিং! “টিআরপির লোভ” বলছেন ইন্ডিয়ান আইডলের দর্শকরা

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“Big Breaking
কার কাছে কি মনের কথা তে শিমুলের ছোট বৌদির চরিত্রে মুখবদল হচ্ছে পৌলোমী দাস এর পরিবর্তে ছোট বৌদি চরিত্রে অভিনয় করবেন জাগৃতি গোওস্বামী , কাল থেকেই তাকে দেখা যাবে তাকে কোর্ট এ সাক্ষী দেবে”

Back to top button

Ad Blocker Detected!

Refresh